Bangla Serial

মাঝরাতে স্ত্রীকে জড়িয়ে ধরলো ঋদ্ধি! ‘এইগুলোই তো দেখতে চাই’ খড়ি এবং ঋদ্ধির রোম্যান্টিক মুহূর্ত হয়ে গেলো ভাইরাল

বর্তমানে স্টার জলসা চ্যানেলের অন্যতম ধারাবাহিক গাঁটছড়া বহু মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। গাঁটছড়া ধারাবাহিকের ঋদ্ধি এবং খড়ির সুখের দাম্পত্য বেশ ভালো লাগছে বাঙালি দর্শকদের। একে অপরকে অপছন্দ করা থেকে তাদের কেমিস্ট্রি ধীরে ধীরে গভীর হচ্ছে যা বেশ উপভোগ করছে দর্শক।

মাস খানেক আগে স্টার জলসায় গাঁটছড়া ধারাবাহিক শুরু হয়েছে। তবে শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকটি। ধারাবাহিকে প্রথমদিকে ঋদ্ধি এবং খড়ির মধ্যে তিক্ততা যেমন দেখানো হয়েছে তেমনই এবার একে অপরের কাছে আসতে শুরু করেছে দুজনে।

যারা রোজ এই ধারাবাহিক দেখে তারা প্রত্যেকেই জানে যে খড়ি এবং ঋদ্ধিমান কীভাবে স্বামী বা স্ত্রীর বিপদের দিনে একে অপরের পাশে থাকছে। তাই মুখে না বললেও তারা যে আস্তে আস্তে কাছে আসছে সেটা স্পষ্ট হয়ে উঠছে। কিছুদিন আগেই জামাইষষ্ঠীর বিশেষ পর্বে দেখানো হয়েছিল খড়ি দের পৈত্রিক ভিটে রাহুল বিক্রি করে। ফলে মাথা থেকে ছাদ সরে যায় খড়ির বাবা-মায়ের। ঋদ্ধিমানের সই নকল করেছে তার ভাই। কিন্তু খড়ি কোনওভাবেই নিজের স্বামীকে সন্দেহ করেনি।

তাই আস্তে আস্তে সিংহ রায় পরিবারে সবাই খড়িকে বাড়ির বউ হিসেবে মেনে নিয়েছেন। এমন ধামাকেদার পর্বের পর এবার আরেকটি নতুন পর্ব আসতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার ফ্যানপেজ রয়েছে গাঁটছড়ার। তাই বিভিন্ন পেজ থেকে বিভিন্ন সময় নানা রকম ভিডিও ভাইরাল হয়।

একটি ভিডিও আগামী পর্বের রয়েছে যেখানে দেখা যাচ্ছে এবার স্ত্রী খড়িকে জড়িয়ে ধরে রয়েছে ঋদ্ধি এবং অনুরোধ করছে যাতে খড়ি তার পাশ থেকে সরে না যায়। দুজনেরই ব্যক্তিগত মুহূর্তের ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটি সবার ভালো লেগেছে কারণ সকলে এখন চাইছে দুজনের ভালোবাসা জমে উঠুক। আগামী পর্বের এপিসোড দেখার জন্য আর কৌতূহল ধরে রাখতে পারছে না দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button