Rohan-Souvik: লক্ষ্মী কাকিমার দুলাল হাঁসকে ছেড়ে এবার চলে গেল অপুর বর দীপুর সঙ্গে! ছেলের কীর্তি দেখে গালে হাত লক্ষ্মী কাকিমার

বাংলা টেলিভিশন জগতের দুই জনপ্রিয় অভিনেতা রোহান ভট্টাচার্য এবং সৌভিক ব্যানার্জি। এতদিন এই দুই অভিনেতাদের বাংলা টেলিভিশনে জনপ্রিয় চরিত্রে দর্শকরা দেখতে পেয়েছেন। এবার তাদের দুই নতুন রূপে দেখতে পাবে দর্শকরা।

রোহন ভট্টাচার্য কে একাধারে ধারাবাহিক, রিয়ালিটি শো, ওয়েব সিরিজ সবকিছুতেই দেখতে পেয়েছেন দর্শক। এবার বড় পর্দায় দেখতে পাওয়া যাবে তাকে।

bengaliactor

প্রসঙ্গত রোহানকে স্টারজলসার ধারাবাহিক “ভজ গোবিন্দ” তারপর জি বাংলায় “অপরাজিতা অপূর” পর এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো “ডান্স ডান্স জুনিয়ার”এর সঞ্চালনায় ভাসান বাপির চরিত্রে দেখা যাচ্ছে ।

তবে এবার সৌরদীপ বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করতে চলেছে রোহন।এই ছবিটির নাম ‘স্টেয়ার্স টু হেভেন’।

bengaliactor

অন্যদিকে টেলিভিশন জগতের আরো এক জনপ্রিয় অভিনেতা সৌভিক ব্যানার্জি একটি নতুন প্রজেক্ট করতে চলেছেন। এই মুহূর্তে তাকে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এ। এই ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার ছেলে দুলালের চরিত্র দেখা যাচ্ছে সৌভিককে।

bengaliactor

তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই তাকে একটি মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা যেতে চলেছে। দর্শক তাকে দুলালের চরিত্রে বেশ পছন্দই করেছে তাই তার ভক্তরা এবার খুবই আগ্রহী তাকে নতুন রূপে দেখার জন্য।

bengaliactor

Back to top button