Bangla Serial

দেখতে দেখতে ‘ভজ গোবিন্দ’র পাঁচ বছর পার!নিজের জনপ্রিয় সিরিয়ালের ছবি শেয়ার করে নস্টালজিক হয়ে পড়লেন রোহন ভট্টাচার্য

‘রান্না করা বাসন মাজা কুমড়ো কাটা জুতো সেলাই চন্ডী পাঠ সব করতে পারি, নামটা মনে রাখবেন ভজ গোবিন্দ’, ডায়লগ টা শুনে চেনা চেনা লাগছে? স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ভজ গোবিন্দ’র সবথেকে জনপ্রিয় ডায়লগ।সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা রোহন ভট্টাচার্য এবং বলতে গেলে এই সিরিয়াল থেকেই তার জনপ্রিয়তার শুরু।

আজ থেকে পাঁচ বছর আগে এই সিরিয়ালের টেলিকাস্ট শুরু হয়েছিল। মুখ্য ভূমিকায় ছিলেন রোহন এবং স্বস্তিকা দত্ত। স্বস্তিকার নাম ছিল ডালি। এছাড়াও দীপঙ্কর দে, দোলন রায় ছিলেন। ভজ গোবিন্দর মজাদার অ্যাক্টিং এর জন্য প্রচন্ড জনপ্রিয় হয়েছিল সিরিয়াল। অনেকেই সিরিয়ালের সঙ্গে বর্তমানে চলা গঙ্গারামের মিল পান। তবে গঙ্গারামের থেকে যে ভজ গোবিন্দ অনেক ভালো একথা সকলেই স্বীকার করেন এক বাক্যে।

জে সিরিয়াল দিয়ে রোহন ভট্টাচার্যের জনপ্রিয়তা অর্জনের শুরু সেই সিরিয়ালকে রোহন মনে রাখবেন না সেটা কি হয়? আজ এই সিরিয়ালের পাঁচ বছর পূর্তি। সেই উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় ভজ গোবিন্দর একটা ছবি দিয়ে চ্যানেল এবং সিরিয়াল নির্মাতাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করলেন রোহন।

তার এই ছবি দেখে আবার নস্টালজিক হয়ে পড়লেন রোহনের ভক্তরা। স্বস্তিকা দত্ত এবং রোহন ভট্টাচার্যের জুটিটা তাদের খুব প্রিয় ছিল। এখন দু’জনকেই কোনো সিরিয়ালে দেখা যাচ্ছে না। তবে আশা করা যাচ্ছে খুব শীঘ্রই আমরা ছোটপর্দায় আবার দেখতে পাবো টেলিভিশন দুনিয়ার এই জনপ্রিয় দুই তারকাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button