Guddi: অনুজ আর ঋতুরাজ এক নয়! মা-বাবার মতো ভুল করবে না ঋতাভরী-ঋতুরাজ! ন্যাকামি না করে ‘ঋতারাজ’ কেমিস্ট্রি শুরু হচ্ছে, উৎসাহী দর্শক

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। বেশ কিছুদিন ধরেই ‘গুড্ডি’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়। তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’র এখনও অনেকটা পথ চলা বাকি। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তিনি বর্তমানে মারা গিয়েছে। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন উঠেছিল। এরপরই ‘গুড্ডি’ নিয়েছে বড় লিপ।

‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। একই তারকা অভিনয় করছেন এখন ঋতুরাজ ও ঋতাভরীর চরিত্রে। অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের আবার নতুন গল্প শুরু। এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক।

তবে অনেকেরই মনে হয়েছিল, আবার হয়তো ফিরে আসছে গুড্ডি-অনুজের বোরিং গল্প। গুড্ডি-অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন। নতুন গল্প শুরু হতে না হতেই পুবলু আর রেশমীর মধ্যে এসে গিয়েছে তৃতীয়জন অয়ন্তিকা। তবে বর্তমান কিছু পর্ব থেকে জানা গেল। অনুজ আর ঋতুরাজ অনেক আলাদা। ঋতুরাজ খুব স্পষ্টবাদী। সে স্পষ্ট অয়ন্তিকার পরিবারকে জানায়, যে সে তাকে বিয়ে করতে পারবে না।

এটাও জানায়, সে অয়ন্তিকাকে শুধুই বন্ধু ভাবে এবং তাকে বিয়ে করার মতো কোনও প্রতিশ্রুতি সে দেয়নি। সে তার ভালোবাসা নিয়েও খুব স্পষ্টবাদী, ঋতাভরীকে ভালোবাসার কথা ও বিয়ের কথা সে নিজে গুড্ডিকে জানায়। যদিও গুড্ডি শিরিনের ছেলে জেনে তাকে এই বিয়েতে সম্মতি দেয়নি। অন্যদিকে ঋতাভরী অয়ন্তিকার কথা ভেবে চুপ ছিল।

দর্শক এখন চান, তারা যাতে তাদের ভালোবাসার অধিকার তারা ছিনিয়ে নেয়। ঋতাভরী অয়ন্তিকার জন্য যেন ঋতুরাজের থেকে দূরে না থাকে। ঋতাভরী ও ঋতুরাজের প্রেমের সম্পর্কের কেমিস্ট্রি দেখার জন্য অপেক্ষায় সকলে। এতদিন পুবলু আর রেশমি একে-অপরকে চিনতে পারেনি। যখন জানতে পারবে তখন তাদের সম্পর্ক কোন মোড় নেবে, তাই এবার দেখার।

Back to top button