Sid vs Rishi: সিদ্ধার্থ বা ঋষিরাজ দুজনই চরম গম্ভীরানন্দ! বাংলার সেরা রাগী পুরুষ কোনটি? ভোট দিন এখানে

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়ক চরিত্র তাঁরা। তাঁদের ভক্ত সংখ্যা গুণতে বসলে রাত কাবার হয়ে যাবে। দুজনেই বঙ্গনারী কুলের মনে ঝড় তুলেছেন। তাঁরা বাংলা টেলিভিশনের হার্টথ্রব।

কারা তাঁরা? হ্যাঁ, কথা বলছি মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ এবং মন ফাগুন ধারাবাহিকের ঋষিরাজের। দুজনেই নিজেদের চরিত্রে দারুণ প্রশংসা কুড়িয়াছেন দর্শকদের থেকে। আর দুজনেই কিন্তু অ্যাংরি ইয়ং ম্যান।

প্রথমে সিনেমা তারপর টেলিভিশন রীতিমতো বঙ্গ তরুনীকুলের মনে ঝড় তুলেছেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায়। দারুণ অভিনয় তো করেন‌ই সেইসঙ্গে কিন্তু দারুণ গান‌ও করেন তিনি। গায়ক হিসাবে বেশ জনপ্রিয় আদৃত। এমনকী ‘পোস্টার বয়েজ’ নামে তাঁর একটি ব্যান্ডও রয়েছে।

আর তাই অভিনয়ের ফাঁকতালে টুক করে বিভিন্ন জায়গায় গিয়ে অনুষ্ঠানও করতেও দেখা যায় তাঁকে। আদৃত রায়ের মহিলা ভক্তের সংখ্যা কিন্তু অসংখ্য। আর তেমনই বাংলায় আর‌ও এক অভিনেতা রয়েছেন যাঁর অভিনয় বাঙালির ভীষণ পছন্দের। তিনি ঋষিরাজ ওরফে শন ব্যানার্জি।

তিনি অবশ্য সম্পর্কে মহানায়ক উত্তম কুমারের আর এক নাতি। সুপ্রিয়া দেবী তাঁর দিদা। অভিনয় তার রক্তে। প্রথমে ‘সিরাজ’ রূপে তারপর ‘এখানে আকাশ নীল’-এর উজান চ্যাটার্জী রূপে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর ‘মন ফাগুন’ ধারাবাহিকে ঋষিরাজ রূপে ধরা দেন তিনি। দর্শকদের অসম্ভব পছন্দের হয়ে ওঠে এই চরিত্রটি।

উল্লেখ্য, এই দুই অভিনেতার মধ্যেই ভীষণ মিল আছে। বাস্তব জীবনে দুজনেই ভীষণ রকম অন্তর্মুখী এবং পর্দায় রাগী। আসলে তাঁদের না পাওয়া চাপা কষ্ট ফুটে ওঠে রাগের মাধ্যমে। আসলে তাঁরা নিজেদের অনুভূতির সঠিক প্রকাশ করতে পারেন না। আর এই কারণেই তাঁদের রাগী মনে হয়। তা আপনার পছন্দের রাগী অভিনেতা কে?

Back to top button