Bangla Serial

এই নিয়ে পরপর তিনবার ঋষি-পিহুর মেহেন্দী হচ্ছে,বিয়েটা আদৌ হবে তো?, ‘এবারও বিয়ে না হলে মেরেই ফেলবো’, আতঙ্কে কাঁটা হয়ে রয়েছেন ঋহু ভক্তরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‌মন ফাগুন। গত সপ্তাহে দুর্দান্ত ফলাফল করেছিল এই ধারাবাহিক একেবারে তৃতীয় স্থানে চলে এসেছিল এক ধাক্কায়। গত সপ্তাহ থেকে এই ধারাবাহিকের ভক্তদের আনন্দের সীমা নেই। ঋষি পিহুর কেমিস্ট্রি তাদের প্রচুর পছন্দ এবং তাদের দাবি যে ঋষি পিহু বর্তমানে টেলিউডের সবথেকে ভালো দেখতে জুটি।

যদিও এই নিয়ে অনেক ঝগড়া ঝামেলা সোশ্যাল মিডিয়ায় চলে তবুও ধারাবাহিক এগিয়ে যায় নিজের গতিতে।ঋষি এইবার পিহুকে বিয়ে করতে চাইলে পিহু স্বাধীনচেতা মেয়ের মত এই ঋষিকে রিজেক্ট করে বলে আমি অ্যারেঞ্জ ম্যারেজ করব। ঠিক কথাই তো বলেছে পিহু, পিহুকে ভালবাসি বলেও সে অবিশ্বাস করল মিলির কথায়। এরপরে কোন মেয়ে এই রিজেকশন সহ্য করতে পারে? যদিও ঋষি পিহুকে মানাবার অনেক চেষ্টা করছে।

এই যেমন গতকাল রাস্তায় বলিউডি কায়দায় পিহুর পিছনে নাচাগানা করেছে ঋষি। কিন্তু পিহু মনে মনে রাজি হলেও মুখে সেটা প্রকাশ করছে না। এবার আমাদের কাছে এলো দুজনের মেহেন্দির সাজ এর ছবি।

পিহুকে খুবই সুন্দর লাগছে কিন্তু ঋষিকে সেই বৌভাতের পাঞ্জাবিটাই দেওয়া হয়েছে পরতে। ভক্তের সঙ্গে ছবি তুলেছেন তারা।আর এটা দেখেই মনের মধ্যে আনন্দ আর ভয় দুটোই কাজ করছে ঋষি আর পিহুর ভক্তদের মধ্যে। কারণ এর আগেও দু’বার এরকম মেহেন্দি হয়েছিল তারপরে বিয়েটা একবার জোর করে হয়েছিল আর একবার হয়নি।

তাই এবার তাদের দাবি, যোগী সিরিয়াল নির্মাতারা এইবার ঋষি আর পিহুর স্বাভাবিক বিয়ে না দেখায় তাহলে তারা বয়কট করবেন এই ধারাবাহিক। ন্যাড়া বেলতলায় একবার যায় কিন্তু এখানে অলরেডি দুবার যাওয়া হয়ে গেছে। তিন বারের বার যদি স্বাভাবিক বিয়ে দেখানো না হয়, তখন মন ফাগুন ধারাবাহিককে মন থেকে সরিয়ে দেবেন দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button