আবার পর্দায় ফিরছে ঋষি-পিহুর টিপটিপ বর্ষা পানি নাচ, একটুকরো কাগজের উপর দাঁড়িয়ে রোমান্টিক নাচ ঋষি-পিহুর!ইস্মার্ট জোড়ির মঞ্চ জমজমাট রিল লাইফের জুড়ির পারফরম্যান্সে

জি বাংলার স্টার জলসার ধারাবাহিকের ক্রমাগত টক্কর চলতে থাকে।দুই চ্যানেল এর ধারাবাহিক এর ভক্তরা আছে তারাও নিজেদের মধ্যে ঝামেলা বাঁধান সোশ্যাল মিডিয়ায়। কখনো ঋষি পিহুকে নিয়ে ঝামেলা আবার কখনো মিঠাই আর সিডকে নিয়ে সমস্যা। কিন্তু তাই বলে ধারাবাহিকে এর কোনো প্রভাব পড়ে না।

স্টার জলসার একটা অন্যতম জনপ্রিয় জুটি হলো ঋষি এবং পিহু।দুজনকে জুটি হিসেবে ভীষণ ভালো মানিয়েছে এবং পিহু তথাকথিত সিরিয়ালের নায়িকার মত দেখতে নয় বরং তার মধ্যে একটা শহরের স্মার্ট উচ্চশিক্ষিত মডেল টাইপ এর ব্যাপার রয়েছে। ঋষিরাজকেও একদম বলিউড হিরোর মত দেখতে। বাংলা ধারাবাহিকের এই জুটিটা দর্শক পছন্দ করেন। ধারাবাহিক হয়তো টিআরপি বেশি পায় না কিন্তু জুটি হিসেবে ঋষি আর পিহুর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

দুমাস আগে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে টিপ টিপ বর্ষা পানি গানে উষ্ণ নাচ নেচে যেমন প্রশংসা পেয়েছিলেন সেরকম সমালোচনা কুড়িয়েছিলেন দুজনে।আগামী রবিবার তাদেরকে আমরা একসঙ্গে দেখতে পাবো জামাইষষ্ঠী জমজমাট এর স্পেশাল পড়বে কিন্তু তার আগে চ্যানেল কর্তৃপক্ষের সূত্রে পাঠানো একটি ভিডিও আমাদের কাছে এলো যেখানে আমরা আবার সেই টিপ টিপ বর্ষা পানি গানে দু’জনকে নাচতে দেখব।

ইস্মার্ট জোড়িতে আসছেন এই দুজন রিল লাইফের জুটি হিসেবে। সেখানেই প্রথমে টিপ টিপ বর্ষা পানি গানে তাদের সেই ভাইরাল নাচ তারা নাচবেন। এরপর জিৎ তাদেরকে একটি শর্ত দিবেন যে এক টুকরো কাগজের উপর দাঁড়িয়ে তাদেরকে নাচ করতে হবে। তারা সেই শর্ত পালন করবেন এবং সেই পেপার ডান্স দেখে তাদের ভক্তরা উচ্ছ্বসিত হবে এটুকু বলতে পারি।

Back to top button