Bangla Serial

মন ফাগুনে বুড়ো দাদু সেজে পিহুকে মানাচ্ছে ঋষি!এ তো পুরো মিঠাইয়ের কপি, বলছে মিঠাই ভক্তরা, কারণটা কী?

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হচ্ছে মিঠাই আবার অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল হলো মন ফাগুন।তবে মিঠাই টিআরপি রেটিংয়ে যতটা ভালো ফলাফল করতে পারে মন ফাগুন কিন্তু আগের মত অত ভালো ফলাফল করছে না। মিঠাই এখন একটু একঘেয়ে হচ্ছে কারণ নেই এখন সিরিয়াসনেস একদম নেই তবে মন ফাগুনে আমরা কিছুদিন আগেই পুরো একদম সিনেমাটিক এক্সপেরিয়েন্স পেয়েছি।

বর্তমানের আমরা দেখতে পেয়েছি পিহু জানতে পেরেছে মনিকার থেকে যে ঋষির বাবা অপ্রতিম সেন শর্মা নাকি পিহুর বাবা-মা কে মেরেছে। এরপর থেকেই ঋষির প্রতি অবিশ্বাস তৈরি হয়েছে এবং ঋষি মিলির বিয়ের কথা জানায় সে ঋষিকে আরো বিশ্বাস করতে পারছে না। তাই মিস বৃষ্টি বাড়ির মান ভাঙানোর জন্য নতুন ছদ্মবেশ নিয়েছে ঋষি। বুড়ো দাদু সেজে সে বাসে উঠেছে সেখানে পিহু হলো ট্রাভেল গাইড।

এরপর তো আমরা দেখতে পেয়েছি সে পিহুর সঙ্গে কী কী করছে পিহুকে মানানোর জন্য আর পিহু তো একদম পছন্দ করছে না।পিহু তো সোজা বলে দিয়েছে আমার একজন রাজা আছে সে অনেক হ্যান্ডসাম যখন সেই বুড়ো তাকে বলে যে আমি তোমাকে আমার রানী বানাবো। এই দৃশ্য গুলো দেখে তো হেসে কুটিপাটি খাচ্ছে সকলে।

কিন্তু এর মধ্যেই উঠল একটা ভয়ঙ্কর অভিযোগ। মিঠাইয়ে আমরা দেখেছিলাম রুদ্রর মন ঠিক করার জন্য মিঠাই আর সিড বুড়োবুড়ি সেজেছিল।তাই এখন মিঠাই ভক্তরা বলছে যে ভাগ্যিস আগেভাগে সিদ্ধার্থ বুড়ো সেজে ফেলেছিল না হলে তো মন ফাগুনের ফ্যানরা বলতো যে ঋষির থেকে কপি করেছে সিড।কারণ মিঠাই ভক্তদের দাবি মিঠাইতে যাইই হয় সবকিছুই নাকি স্টার জলসার কোন না কোন সিরিয়াল থেকে কপি করা হয় বলে দাবি স্টার জলসার ভক্তদের। যদিও স্টার জলসার ভক্তরা মিঠাই ভক্তদের এই দাবি উড়িয়ে দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button