আজকেই ঋজুলা আর রঞ্জা জেনে যাবে পিলু আদিত্য নারায়ণের বড় মেয়ে! কিন্তু কীভাবে? ধামাকাদার পর্ব হতে চলেছে পিলুতে

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে পিলু। শুরু হয়েছে মাত্র দু তিন মাস হল কিন্তু এর মধ্যেই টিআরপি রেটিং তালিকায় কিন্তু ভালো মত জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। চন্দননগরের

সুরমন্ডলের নানা ঘটনা ঘিরে তৈরি হচ্ছে পিলুর একেকটি এপিসোড। গান হল এই সিরিয়ালের প্রধান বিষয় আর পন্ডিত আদিত্য নারায়ণের জীবন এই সিরিয়ালের সঙ্গে অনেকটা জড়িত।

চৈত্রের চমকে আমরা দেখতে পেয়েছি যে আদিত্য নারায়ণ জেনে গেছেন পিলু তার মেয়ে। কল্যাণী পুরুলিয়া থেকে এসে জানিয়ে গেছেন যে পিলু তার আর আদিত্য নারায়ণের মেয়ে। তারপর থেকে মেয়েকে চোখে হারাচ্ছেন আদিত্য নারায়ণ। তাকে রান্নার কাজে হেল্প করছেন, আরো বিভিন্ন কাজকর্মে সাহায্য করছেন যা দেখে ঋজুলার গা জ্বলে যাচ্ছে।

অন্যদিকে ঠাম্মি আর ছোটকা জেনে গেছে পিলু আদিত্যর মেয়ে। তারা বাড়ির মেয়েকে আপন করে নিয়েছেন। আস্তে আস্তে সুরমন্ডলে নিজের জায়গা দখল করছে পিলু। সেইসঙ্গে আহিরের মনেও অল্প অল্প করে ভালবাসা জাগছে পিহুর জন্য। সেও জানে যে ওস্তাদ আদিত্য নারায়ণের মেয়ে হল পিলু।

গতকাল আমরা দেখতে পেয়েছি যে নববর্ষের জন্য বাড়ির সদস্যদের হাতে চাপ নেওয়া হয় কাপড়ে। ঠাম্মির আহবানে পিলু হাতে লাল রঙ মেখে যখন কাপড়ে ছাপ দিতে যাবে যে ঋজুলা সেটা দেখে ফেলবে আর পিলুকে থামিয়ে দেবে।আর আজকের এপিসোড ঘটবে মারাত্মক পর্ব।

PILU DHAMAKA PRECAP

ঋজুলা জোর করবে পিলুর হাত থেকে ওই রঙ মুছে দেওয়ার।তখন ঠাম্মি ভীষণ রেগে যাবে আর বলে দেবে যে পিলু হলো আদিত্য নারায়ণ আর কল্যাণীর মেয়ে। যা শুনে চোখ বড় বড় হয়ে যাবে ঋজুলা এবং রঞ্জার। সত্যিটা জানার পরে তাদের কী অবস্থা হবে এবং এই কারণেই কি ঋজুলা আহিরকে ডিভোর্স পেপার নিয়ে এসে জোরাজুরি করবে? সেটা জানার জন্য আপনাকে রোজ দেখতে হবে পিলু।

Back to top button