Bangla Serial

রাহুলের মা আর পিসেমশাই কে একদম ধুয়ে দিল মঞ্জিরা! নিজের বৌমা খড়ির হয়ে গলা ফাটালো ঋদ্ধির মা, ‘ভূতের মুখে রাম নাম’, বলছেন নেটিজেনরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো গাঁটছড়া। এই সিরিয়ালটি বর্তমানে টিআরপি রেটিং তালিকায় একদম শীর্ষস্থান দখল করে রেখেছে এবং নিজের যোগ্যতার সঙ্গেই তা করছে। সিরিয়ালে যেমন পারিবারিক গল্প আছে সেরকম রোম্যান্স রয়েছে আবার শত্রুতাও রয়েছে।যৌথ পরিবারের বিভিন্ন ধরনের আঙ্গিক তুলে ধরা হয় সিরিয়ালে সেইসঙ্গে সিরিয়ালের নায়িকা আবার ন্যাকা নয়। এরকমটাই দাবি দর্শকদের।

বর্তমান কিছু এপিসোডে আমরা দেখেছি কীভাবে খড়ি আর ঋদ্ধিমানের মধ্যে ধীরে ধীরে ভালোবাসা জন্মাচ্ছে।গ্রামের বাড়িতে বেড়াতে গিয়ে তাদের মধ্যে যে বন্ডিংটা রয়েছে সেটা যেন একটু ভালো হয়েছে আগের থেকে। ঋদ্ধিমানের এরকম রূপ পরিবর্তন ভাবা যাচ্ছেনা। তারপরে সে খড়ির জন্য নিজের মায়ের বিরুদ্ধে যেতে দুবার ভাবেনি।

তবে আজকের এপিসোডে খেলা দেখাবেন ঋদ্ধির মা মঞ্জিরা। আমরা সকলেই জানি যে মঞ্জিরা খড়িকে একদম সহ্য করতে পারেন না। প্রথমত মধ্যবিত্ত পরিবারের মেয়ে হওয়ায় খড়িকে তার একদম পছন্দ না।তার ওপরে ঋদ্ধিমান এর বাবার সঙ্গে মায়ের সম্পর্কটা ভালো না সেজন্য ভেতরে ভেতরে তার একটা ক্ষোভ আছে যার বহিঃপ্রকাশ হয় খড়ির ওপর।

তবে আজকের পর্বে আমরা দেখব পিসেমশাই এবং রাহুলের মাকে রীতিমতো ধমক দিয়ে খড়ির পক্ষে দাঁড়ালো মঞ্জিরা।সে স্পষ্ট করে দুজনকে জানিয়ে দিল যে খড়ির ব্যাপারটা সে বুঝবে কারণ খড়ি তার ছেলের বউ। খড়ির ব্যাপারে আর একটা বাজে কথা সে তাদের থেকে শুনবে না।খড়ির বড়দি তাকে জ্বালাচ্ছে,তার সঙ্গে রাহুল, রাহুলের মা, পিসেমশাই সবাই মিলে জ্বালাচ্ছে খড়িকে।তাই এবার খড়ির বিরুদ্ধে র যেন কিছু করার সাহস না করে, সেটা স্পষ্ট করে বলে দিল মঞ্জিরা।

এটা থেকে যে সন্ধ্যেবেলা দর্শকদের কী অবস্থা হবে সেটা সহজেই অনুমান করা যাচ্ছে।মঞ্জিরা খড়ির হয়ে কথা বলছে তাও আবার রাহুলের মা এবং পিসেমশাই এর বিরুদ্ধে এই দৃশ্য তো চোখেই দেখা যায় না। তবে অনেকেই বলছেন এর পেছনে নিশ্চয়ই ঋদ্ধিমান এর মায়ের কোন কারসাজি রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button