অভিমানী খড়িকে মানিয়েই ছাড়বে ঋদ্ধি! এবার বউয়ের মন রাখার জন্য রবীন্দ্রজয়ন্তীর নৃত্যনাট্যে অংশ নিলো ঋদ্ধি, দেখে হাঁ দর্শকরা

মানুষ নিজের ভালোবাসার মানুষের জন্য অনেক কিছু করতে পারে। সব মানুষই চায় নিজের মনের মানুষটা ভালো থাকুক। তাদের ভালো রাখার জন্য অনেক দূর পর্যন্ত যায় একজন সাধারণ মানুষ সেখানে তো আমাদের ঋদ্ধিমান বড় হিরে ব্যবসায়ী। আশা করি বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে।

গাঁটছড়া সিরিয়ালে বর্তমানে ঋদ্ধিমান সিংহ রায় যা যা কান্ড করে বেড়াচ্ছে তা দেখে দর্শকদের তো মাথায় হাত।এই রাগী অহংকারী বদমেজাজি ঋদ্ধিমান শুধুমাত্র নিজের বউকে বাড়ি ফিরবে বলে যা যা করছে তা দেখে পুরো রোমান্সের সাগরে ভাসছেন দর্শকরা। তারা তো এরকম ঋদ্ধিমানকেই চেয়েছিলেন।

এর আগে আমরা দেখেছি অভিমানী খড়িকে বাড়ি ফেরাবার জন্য ছাদের মধ্যে তার হাত চেপে ধরা, সর্বোপরি খাবার টেবিলে খড়ি খাবে না বলে খাবার না খাওয়া।এসব দেখি আমাদের বাঙ্গালীদের খুব ভালো লাগছে কারণ বরের রোমান্স পাওয়ার খুব একটা সুযোগ তো বাঙালি বৌদের হয় না।

এবারে আজকের পর্বে আমরা যা দেখতে পারব তা দেখে চক্ষুচড়কগাছ সকলের। প্রথমে আপনাদের একটা দুঃসংবাদ জানিয়ে রাখি যে ঋদ্ধিমান পিসেমশাই ঠিক করেছে সে ঋদ্ধিমান এবং খড়িকে মেরে ফেলবে।পরবর্তীকালে আমরা দেখতে পাবো যে খড়ি ঋদ্ধিমানকে বলেছিল যে আপনাকে রবীন্দ্রজয়ন্তীতে অংশগ্রহণ করতে হবে তখন ঋদ্ধিমান কিন্তু রাজি হয়নি। কিন্তু আজকের পর্বে আমরা দেখতে পাব ঋদ্ধিমান মঞ্চে এসেছে।

বনিকে একজন ছেলে এসে জানায় যে তার পায়ে লেগেছে তাই সে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবে না।তাই আমরা দেখতে পাবো যে ঋদ্ধি তার জায়গায় সেজেগুজে নৃত্যনাট্য করতে উঠেছে মঞ্চে আর খড়ি তাকে মঞ্চে দেখে চমকে যাবে।তার আগে অবশ্য আমরা দেখতে পাবো যে একটি বাচ্চা মেয়ে যখন ঋদ্ধিমানকে কবিতা প্র্যাকটিস করাবে তখন তা পর্দার আড়াল থেকে শুনে হেসে ফেলবে খড়ি।

Back to top button