Bangla Serial

খড়ির ভক্ত খড়িকে ফুচকা খাওয়াবে, হিংসায় গা জ্বলছে ঋদ্ধির, রেগেমেগে ফুচকা কম্পিটিশনে নেমে পড়ল সে! ‘এবার জিজুর পেট খারাপ বাঁধা’, হেসে কুটিপাটি নেটিজেনরা

চলতি সপ্তাহের গাঁটছড়া ভক্তদের একটু মন খারাপ কারণ প্রথম স্থান হারিয়েছে তারা তবে আগামী সপ্তাহে প্রথম স্থান ফিরে পাওয়ার জন্য কোমর বেঁধে লড়াই করবে এই ধারাবাহিক। এর মধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো আমরা দেখে ফেলেছি যেখানে জামাইষষ্ঠীর দিন আবার বদমাইশ রাহুল দ্যুতি খড়ি আর ঋদ্ধিমানের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করবে তবে এবার দেখা যাক কী হয়।

কিন্তু এর মধ্যেই একটা মিষ্টি এপিকাট পোস্ট করেছে স্টার জলসা যা দেখে ভীষণ খুশি হয়েছে দুজনের ভক্তরা। আমরা সকলেই খড়ির ভক্তকে চিনি যাকে কিয়ারা নিয়ে এসেছে কোম্পানির জন্য। সে খড়ির প্রতি অনুরক্ত। সেই দেখে রাগে হিংসায় গা জ্বলে যায় ঋদ্ধিমানের কিন্তু সরাসরি কিছু বলতে পারেনা। কেন যে তার হিংসা হয় সে সেটা বোঝে না কিন্তু দর্শকরা সবই বোঝে। অন্যদিকে খড়িও এখন ঋদ্ধিমানের জেলাসিটা ধরতে পারে তাই সে আরো উত্যক্ত করে ঋদ্ধিমানকে।

খড়ি ঋদ্ধিমান আর খড়ির সেই অনুরাগী ফুচকা খেতে যায়‌। বড়লোক বাড়ির ছেলে ঋদ্ধিমান সিংহ রায় এসব আনহাইজেনিক মিডলক্লাস খাবার খায় না কিন্তু খড়ি এসব খেতে খুব ভালোবাসে। অন্যদিকে সেই অনুরাগীও প্রচন্ড পছন্দ করে ফুচকা খেতে।

খড়িও বলে দেয়,’যারা ফুচকা খেতে ভালোবাসে না তারা মানুষই না’। এবার সেই অনুরাগী খড়িকে ফুচকা খাওয়াতে চায়। ঋদ্ধিমান সবকিছু দেখেশুনে তো রাগে ফুলতে থাকবে।ঋদ্ধিমান কিছুতেই সেই অনুরাগীকে ফুচকার টাকা দিতে দেবে না।

তখন খড়ি বলবে দুজনের মধ্যে ফুচকা খাওয়ার কম্পিটিশন হবে, যে জিতবে সে টাকা দেবে।এরপর যখন সেই অনুরাগী বলবে, তাকে হারানোর সম্ভব নয় তখন রেগে মেগে একের পর এক ফুচকা মুখে পুরতে শুরু করবে ঋদ্ধিমান।‌ সেই দেখে হেসে কুটিপাটি খাচ্ছে নেটিজেনরা। সকলে বলছেন যে বউয়ের মন পাওয়ার জন্য ঋদ্ধিমান সিংহরায়কে কী কী না করতে হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button