Bangla Serial

Gantchora: ফ্যাশন শো তে সিংহ রায় পরিবারের মান বাঁচালো খড়ি! পান পাতা সরানো মিষ্টি মুখ দেখে হাউ হাউ করে কাঁদছে ঋদ্ধি, গাঁটছড়ায় তৈরি হলো আবেগঘন দৃশ্য

চলতি সপ্তাহের গাঁটছড়া ধারাবাহিকটি তৃতীয় হয়েছে তবে আগামী সপ্তাহে কিন্তু টপার হওয়ার বিশাল সম্ভাবনা আছে। তার কারণ ফ্যাশন শোতে যেভাবে খড়ি, পুরো সিংহ রায় পরিবারের মান বাঁচানো রাহুলের মুখে ঝামা ঘষেছে তা অনবদ্য লেগেছে সকলের। সব থেকে বড় কথা হল এই কনসেপ্ট আমরা আগেও দেখেছি কি করে বলবো তোমায় এবং কে আপন কে পর ধারাবাহিকে কিন্তু গাঁটছড়াটার যেন নতুন করে ভালো লাগছে সকলের।

Gaatchora Full Episode, Watch Gaatchora TV Show Online on Hotstar CA
ইতিমধ্যেই একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেটা দেখে গায়ে কাঁটা দিয়ে উঠছে সকলের। আপনাদের একটা খবর চুপিচুপি জানিয়ে রাখি। সোলাঙ্কি এবারে দুর্গা সাহায্যে মহিষাসুর মধ্যে নিয়ে অনুষ্ঠানে তবে তার নাম হচ্ছে কনটেম্পোরারি দুর্গা। অর্থাৎ মহিষাসুরমর্দিনী রূপে অবতীর্ণ হবে না সোলাঙ্কি কিন্তু মা দুর্গা রূপে, তাকে দেখা যাবে। বাকি মহিষাসুরমর্দিনীর এক্সক্লুসিভ খবর আপনাদের জন্য আসছে শীঘ্রই।

Gaatchora - Watch Episode 34 - Khori Reveals Her Identity on Disney+ Hotstar
যখন খড়ি ফাইনালি শো স্টপার হয়ে এসে গা ভর্তি সিংহ রায় জুয়েলার্সের সোনার এবং হীরের গয়না পড়ে মুখ থেকে পান পাতাটা সরাবে আর ব্যাকগ্রাউন্ড বাজবে মা দুর্গার গান সেই সময় অদ্ভুতপূর্ব পরিবেশ সৃষ্টি হবে গোটা হলঘর জুড়ে। ঋদ্ধি সেই দেখে কেঁদে ফেলবে। এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সকলেই বলছেন যে এই দৃশ্য দেখে সত্যিই চোখে জল ধরে রাখা যাচ্ছে না। প্রথমত খড়িকে দুর্দান্ত লাগছে। দ্বিতীয়ত সে যেভাবে সিংহ রায় পরিবারের মান বাঁচালো তা অভাবনীয়। এরপরেও যদি ঋদ্ধি তাকে অপমান করে না, তাহলে ঋদ্ধিকে জুতোপেটা করা ছাড়া আর কোন উপায় থাকবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button