Gaatchora: ‘গাঁটছড়া’তে আসছে ধামাকাদার পর্ব! ঋদ্ধির আসল স্ত্রী এন্ট্রি নিচ্ছে ধারাবাহিকে! খড়ি-ঋদ্ধির সংসারে এবার চিরতরে ভাঙন

বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে তাতে ধারাবাহিকের ইতির একটা ইঙ্গিত পাওয়া যাচ্ছে। বর্তমানে গল্পটিও আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠেছে। বেশ কিছুদিন ধরেই ঋদ্ধিমান ও খড়ির ধীরে ধীরে মিল হওয়ার প্রবণতা বেশ এনজয় করছে দর্শক। এতদিন ধরে ধারাবাহিকে খোলসা হয়েছে একের পর এক রহস্য।

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। বহুবার এই গুঞ্জন শোনা যাচ্ছে, ‘গাঁটছড়া’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। আবার মাঝে এও শোনা যায়, ধারাবাহিকের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। ধারাবাহিকের সময় চাকা এক লাফিয়ে পারবে কয়েক বছর।

আর সেখানেই মিলবে নতুন রূপে এই সিংহ রায় পরিবারের দেখা। ধারাবাহিকে খড়িকে মেরে বেশ কিছুদিন মোড় ঘোরানো সপ্তাহ চলছিল। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে। এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক। বর্তমান খড়ি – ঋদ্ধি সম্পর্ক অনেক মজবুত হলেও ফের আসতে চলেছে বিপদ।

ভিলেন রূপে এন্ট্রি নিচ্ছে ধারাবাহিকে দেবলীনা কুমার। যিনি এর আগে ‘সাহেবের চিঠি’তে রাইমা’র রোল করেছেন। তার প্রকৃত পরিচয় হল ঋদ্ধিমান সিংহ রায় অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়-এর স্ত্রী। তিনি ভিলেনের চরিত্রে বেশ কয়েকবার অভিনয় করেছিলেন। এবার ‘গাঁটছড়া’তে ভিলেন রূপে ধরা দেবেন তিনি। ঋদ্ধি আর খড়ির সুখের সংসার ভাঙতেই হয়তো আসল স্ত্রীকে আনছেন লেখক। শোনা যাচ্ছে, ধারাবাহিকেও ঋদ্ধির প্রথম স্ত্রী হিসাবে পরিচয় দেবে নিজের।

Devlina Kumar

আবারও এক নতুন বিপদের মুখোমুখি হতে চলেছে সিংহ রায় পরিবার। কিভাবে এই সমস্যার সমাধান করবে খড়ি? তাই এবার দেখার। এতদিন নিজের বোনেদের সংসার গড়ে দেওয়ার জন্য লড়াই করেছে। এবার নিজের সংসার ভাঙা থেকে অর্থাৎ ঋদ্ধির আসল স্ত্রী-এর সঙ্গে লড়াই করতে হবে খড়িকে। যদিও দেবলীনার এন্ট্রি নেওয়ার কথাটা পুরোপুরি নিশ্চিত নয়। তবে বেশ স্বভাবনা রয়েছে।

Back to top button