Gaatchora: নায়কের ভূমিকা ছেড়ে শেষে বাস ড্রাইভার! “শেরওয়ানি পরে মানুষ বিয়ে করতে যায় কিন্তু বাসও যে চালাতে যায় সেই নতুন দিশা দেখালো ঋদ্ধি”! চরম Troll করছে মানুষ

যেভাবে ধারাবাহিকের গল্প এগোচ্ছে তাতে অনেকেরই মনে হচ্ছে খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘গাঁটছড়া’। সামনে আসছে একের পর এক লুকোনো সত্য। এমনকি খুব তাড়াতাড়ি মৈনাকের মায়ের মুখোশও সকলের সামনে খুলবে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

খড়িকে মেরে পরিচালক গল্পের মোড় ঘরে। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে। এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক। দেখা যায়, খড়ি নিজেকে আপাদমস্তক পাল্টে ফেলে। এমনকী চুলের ছাটেও এনেছে আমূল পরিবর্তন। নাম পরিবর্তে আসে ‘ঈশা’। তবে একইরকম দেখতে বলে অনেকেই মনে করেন ঈশাই ‘খড়ি’।

ঈশা প্রথম থেকেই নিজেকে খড়ি রূপে মানতে নারাজ থাকলেও পরে নিজের স্মৃতি ফায়ার পায়। এবং এতদিন যে ভালো মার্ কথা সে শুনে চলে। পরে খড়ি বুঝতে পারে তার ভালো মা তার থেকে বহু কথা লুকিয়েছে। এখন খড়ি সেই রহস্য উদ্ঘাটনের ব্যস্ত হয়ে পড়েছে। এরমাঝেই গল্পে আসে আরও এক নতুন টুইস্ট।

কিছু গুন্ডারা এন্টিক মূর্তি পাচার করার প্ল্যানে একটি স্কুল বাস হাইজ্যাক করে। আর ঠিক সেইসময় সেখানে উপস্থিত হয় খড়ি ও ঋদ্ধিমান সিংহ রায়। বাচ্চাদের বাঁচাতে গুন্ডাদের সঙ্গে মারপিঠ করে। এবং শেষে তিনজন অপরাধীকে পুলিশের হাতে তুলে দেয়। যদিও তাদের প্রধান যে তাকে এখনও ধরা যায় না। তাই কাদের কথায় এরা কাজ করছিল তা সঠিকভাবে জানা সম্ভব হয় না।

এরমাঝে ঋদ্ধিমান সিংহ রায়-কে এক অন্যরূপে দেখে দর্শকমহলে ট্রোল শুরু হয়। শেরওয়ানি পড়ে বাস ড্রাইভারই করছে ঋদ্ধি। আর তারফলেই সে দর্শকমহলে হাসির পাত্র হয়। যদিও এটি স্কুল বাস হাইজ্যাকের হাত থেকে রক্ষা করতেই এরূপ পদক্ষেপ। কারণ তার আগে সে বিয়ের জন্য এই ড্রেস পড়েছিল আর সেসময় ঘটনাক্রমে এরূপ পরিস্থিতি সামনে আসে। আর তাই তাকে শেরওয়ানি পড়েই ড্রাইভিং করতে হয়। এরূপ দেখে এক নেটিজেন সোশ্যালমিডিয়ায় একটি ছবি পোস্ট করে লেখেন, “এইপ্রথম শেরওয়ানি পড়ে একজন বাসড্রাইভারকে দেখলাম, ঋদ্ধিমান সিংহের এক অঙ্গে কত রূপ”।

Back to top button