রুক্মিনীকে বাঁচাতে সামনে এল সবার চোখে মৃত ঋদ্ধি! আসল অপরাধীকে সামনে এনে স্ত্রীকে নির্দোষ প্রমাণ করল! হচ্ছে প্রেমের সূত্রপাত

আগেকার মতন বর্তমানে ধারাবাহিকগুলো বছর বছর চলে না। টিআরপি (TRP) কম থাকলেই চ্যানেল ধারাবাহিক বন্ধ করে দেয়, বদলে আনা হয় নতুন ধারাবাহিক। টিআরপির উপরই বর্তমানে নির্ভর করছে ধারাবাহিকের স্থায়ী কাল। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। এরফলে নয়তো ধারাবাহিক স্লট হারায় বা বন্ধও হয়ে যেতে পারে। সুতরাং বর্তমানে কম্পিটিশনটা অনেক বেড়েছে। আর তাই বর্তমানে ধারাবাহিককে নিজের টিআরপি ধরে রাখার জন্য নানান ট্যুইস্ট আনতে হচ্ছে।

গল্পে এই ট্যুইস্ট আনতে ধারাবাহিকগুলো অস্ত্র হিসাবে বেছে নিচ্ছে একের বেশিবার বিয়ে, প’রকীয়া প্রভৃতি নানান জিনিস। আবার এই বিয়েতেও থাকে নানান চমক। যারফলে বহুসময় ট্রোলের শিকার হতে হয় সিরিয়ালকে। সম্প্রতি এমনই এক ট্যুইস্ট এনেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora)। বেশ কিছুদিন আগেই বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ছেলের বিয়ের বয়সে গল্পের নায়ক বিয়ের পিঁড়িতে বসেছে। আর তাকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়- (Riddhiman Singha Ray) এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) এবং খড়ি সিংহ রায়ের (Khori Singha Ray) চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Ray)

ধারাবাহিকে রুক্মিনীর এন্ট্রি

ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন। খড়ির হঠাৎ চলে যাওয়াকে এখনও মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। এবার খড়ির জায়গায় রুক্মিনীকে দেখে শোলাঙ্কি ভক্তরা খেপে গিয়েছে। আসলে শোলাঙ্কির চলে যাওয়ার পর ধারাবাহিকের টিআরপি কমে যাচ্ছিল, আর তাই গল্পে রুক্মিনীকে এনে এক নয়া ট্যুইস্ট আনার চেষ্টা করলেন লেখিকা। যদিও এ নিয়ে ট্রোল কম হয়নি। তবে বর্তমানে গল্প বেশ জমে উঠেছে।

ঋদ্ধি-রুক্মিনীর গাঁটছড়া

অন্যদিকে ছেলে আয়ুষ্মানের নায়িকা হিসাবে দেখা যায় গঙ্গাকে। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী। আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। এসকল চর্চার মধ্যেই লেখক হাজির করল ঋদ্ধির বিপরীতে আসল এক নায়িকাকে। ঋদ্ধির হল তৃতীয় বিয়ে। হওয়ার ছিল ছেলে আয়ুষ্মানের বিয়ে, এদিকে সেই বিয়ে বাতিল হয়ে বিয়ে হল ঋদ্ধিমানের নিজের। অনেকেই মনে করছেন রুক্মিণী নেগেটিভ চরিত্রে এসেছে। রুক্মিনীর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়। বিয়ের পর রুক্মিনীর কিছু কাজ দেখে ঋদ্ধিমানের পরিজনরা সন্দেহ করে। দেখা যায়, রুক্মিণী ইচ্ছা করে ঋদ্ধিকে আটকে রাখে। পরে যদিও জানা যায়, রুক্মিণী আসল অপরাধীর থেকে ঋদ্ধিকে বাঁচাতেই এ কাজ করছে।

রুক্মিনীকে বাঁচাতে ঋদ্ধির এন্ট্রি

বাড়ির সকলে রুক্মিনীকে সন্দেহ করে। ঋদ্ধি মারা যাওয়ার জন্য দোষী করে রুক্মিনীকেই। রুক্মিণী বিধবার পরিধানে সকলের সামনে আসে। কিন্তু মনে মনে সকল সত্যি কথা জানে। ঋদ্ধির প্রাণরক্ষা করার জন্যই সে কাউকে কিছু সত্যি বলেনি। সকলের সামনে আসল অপরাধীর মুখোশ খুলতেই রুক্মিণী এই পরিকল্পনা করেছে। যখন ঋদ্ধিকে খুন করার দোষে রুক্মিনীকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয়। তখনই ঋদ্ধিমান সেখানে এন্ট্রি নেয়। সে সকলকে জানায় যে সে বেঁচে রয়েছে। আর তাকে বাঁচিয়ে রেখেছে রুক্মিণী। সে কথা শুনে সকলে চমকে যায়। আসছে গাঁটছড়ার এক ধামাকাদার পর্ব।

Back to top button