ঋদ্ধিমান বিদায় নিল গাঁটছড়া থেকে, গৌরব চ্যাটার্জিকে আর দেখা যাবে না ধারাবাহিকে! মন খারাপ খড়ির, হচ্ছে মুখ বদল?

স্টার জলসার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। বর্তমানে আলতা ফড়িং গাঁটছড়ার জায়গাটা নিয়ে নিয়েছে ঠিকই কিন্তু গাঁট ছড়া ঠিক আবার নিজের আগের জায়গায় ফিরে আসবে এটা বলাই বাহুল্য। গল্পে একঘেয়েমি এসে গেছে আসলে বারবার খড়ি আর ঋদ্ধিমান কে বিপদে ফেলছে রাহুল। শেষে গিয়ে ধরা পড়ছে, খড়ি আর ঋদ্ধিমান ক্ষমা করছে।আবার বদমাইশি করছে রাহুল। গল্পে নতুনত্ব কিছু দেখা যাচ্ছে না।

তবে আরেকটা খবর আপনাদের কাছে আমরা নিয়ে এলাম সেটা হল গৌরব চ্যাটার্জি গাঁটছড়া থেকে বিদায় নিলেন। ঋদ্ধিমান সিংহ রায় কে তাহলে আমরা দেখতে পাবো না গাঁটছড়াতে? ঋদ্ধিমান আর খড়ি ছাড়া তো ধারাবাহিক কেউ দেখবে না। এদের মুখ বদল হয়ে গেলেও একদম ভালো লাগবে না। গৌরব ছেড়ে দিলেন কেন?

অনেকে এটা শুনে ভাববেন হয়তো গৌরব অন্য কোন ধারাবাহিকে চলে গেছেন। নয়ত প্রোডাকশন হাউজ এর সঙ্গে ঝামেলা হয়েছে। অথবা তিনি সিনেমাতে চান্স পেয়েছেন।কিন্তু একটাতেও না তাহলে গাঁটছড়ার শুটিং ছেড়ে দিলেন কেন গৌরব চ্যাটার্জী?

Gaurav Chatterjee Dubai scaled
আসলে গৌরব আর তার স্ত্রী দেবলীনা কুমার শুটিং থেকে কয়েক দিনের বিরতি নিয়ে গেছেন দুবাইয়ে ছুটি কাটাতে।তাই সাহেবের চিঠির শুটিং কয়েক দিনের জন্য স্থগিত রেখেছেন দেবলিনা এবং গৌরব চ্যাটার্জী গাঁটছড়ার সেটে দিন আসবেন না।দুজনেই ছুটি জমিয়ে গেছেন আর এপিসোড আগে থেকেই শুট করে ব্যাংকিং করা রয়েছে কয়েক দিনের জন্য তাই অসুবিধা হবে না। দুজনে এখন দুবাইয়ে খুব মজা করছেন, তার ছবি আমরা দেখতে পাচ্ছি তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

Back to top button