বিন্দিকে পড়াশোনার সুযোগ করে দিতে ঋদ্ধিই বিয়ে করছে তাকে! আর চিন্তা নয় এসে গেছে নতুন ‘সুগার ড্যাডি’! এমন বুদ্ধি দেখে তুমুল খিল্লি

বর্তমানে বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এর মাঝেই খড়ির মৃত্যু এক নতুন টুইস্ট এনে দিয়েছে ধারাবাহিকে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন। খড়ির হঠাৎ চলে যাওয়াকে মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী।

অন্যদিকে আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। আয়ুষ্মান এবং গঙ্গার নতুন প্রেম কাহিনী দিয়েই এবার গল্প এগোবে ‘গাঁটছড়া’র। যদিও প্রথমে অবশ্য শোনা গিয়েছিল নায়ক-নায়িকার চরিত্রে আসবেন ওম সাহানি এবং ইন্দ্রানী পাল। কিন্তু তেমনটা হয়নি। নতুন নায়িকা কথা চক্রবর্তীর অভিনয় অনেক দর্শকেরই খুব পছন্দ হয়েছে। বর্তমানে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে আরও এক নতুন চরিত্র বিন্দি। তার এন্ট্রিতে অনেকের মনে হয়েছে সে ঋদ্ধির বিপরীতে আসতে চলেছে।

আবার অনেকেরই মনে হয়েছে, সেটা নয়, ঋদ্ধির নায়িকা হিসাবে মেয়ের বয়সী কাউকে আনবেন না লেখিকা। আনতে হলে খড়ির বয়সী কাউকে আনতেন লেখক। আবার অনেকের এটাও মনে হচ্ছে, বিন্দি খড়ির মেয়েও হতে পারে। কারণ খড়ির মতোই তাঁর মধ্যে কিছু স্বভাব লক্ষ করা গিয়েছে। আবার এটাও হতে পারে খড়ি বেঁচে রয়েছে। তবে সকলের ধারণাকে পেছনে ফেলে লেখক লিখে রেখেছিল এক আলাদাই গল্প। বর্তমানে টিআরপি বাড়ানোর জন্য বিয়ের নানান পদ্ধতি অবলম্বন করছে ধারাবাহিকগুলো। এবার ‘গাঁটছড়া’ বিয়েকে কেন্দ্র করে এক আলাদাই ঘটনা সামনে রাখতে চলেছে।

প্রোমোতে দেখা গেল বৃন্দাকে পড়াশোনা ছাড়িয়ে বিয়ে দিয়ে দেওয়া হচ্ছে। আর তাই বিন্দির বিয়ে রুখতে ঋদ্ধিমান নিজেই বিয়ে করে নেবে বিন্দিকে। এ কেমন উপায়? এ ভেবেই দর্শকরা করে চলেছে ট্রোল। এই দেখে এক দর্শক ট্রোল করে লেখেন, “আপনাকে কি বাড়ি থেকে বিয়ের জন্য চাপ দিচ্ছে? আপনি কি বিয়ের করে পড়াশোনা বন্ধ করতে চান না? আর চিন্তা নয় বাজারে এসে গেছেন নতুন “সুগার ড্যাডি” যিনি কচি মেয়েদের বিয়ে করে পড়াশোনার সুযোগ করে দেন অবিলম্বে তাঁর সাথে যোগাযোগ করুন। ঠিকানা : সিংহ রায় বাড়ি”। উল্লেখ্য, গল্পের মোড় অনেকটাই ঘুরতে চলেছে। সিং রায় বাড়িতে আস্তে চলেছে বড়সড় ধামাকা।

Back to top button