Bangla Serial

Gantchora: ঋদ্ধি বিদেশ চলে যেতেই টিআরপিতে মুখ থুবড়ে পড়েছিল গাঁটছড়া, তড়িঘড়ি ফিরে এসে আবার ময়দানে নামলেন ঋদ্ধিমান সিংহ রায়! বেজায় খুশি দর্শকরা

স্টার জলসার গুরুত্বপূর্ণ ধারাবাহিক গাঁটছড়াতে এখন জমজমাট ধামাকা চলছে। ঋদ্ধি বাড়িতে ছিল না। সেই ফাঁকে বিয়ে হয়ে গেল কুণাল আর বনির। এত বড় দায়িত্বটা একা হাতে সামলে ছিল সিংহ রায় পরিবারের বড় বউ খড়ি। ধারাবাহিকের শুরু থেকে খড়ি এবং ঋদ্ধিমানের এই সম্পর্ক বেশ ভালো লাগছিল দর্শকদের। তাই বরাবর টিআরপি দিক দিয়ে ভালো ফলাফল করে এসেছে এই ধারাবাহিক।

এমনকি আরও বেশি দর্শক টানতে এবং দর্শক ধরে রাখতেন ধারাবাহিকে এসেছে একের পর এক টুইস্ট। সম্প্রতি দেখা যায় ধারাবাহিকে ঋদ্ধি, নিজের স্ত্রীকে একা ফেলে কাজের সূত্রে বাইরে চলে যায়। সেই সময়টা দর্শকরা ভীষণ পরিমাণে মিস করেছিল অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে।

দেখা যায় সেই সপ্তাহের ফলাফলে টিআরপি একটু খারাপ হয়ে গিয়েছিল এই ধারাবাহিকের। এর জন্য অনেকেই দোষ দিয়েছিল অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে। অভিনেতা সেই সময় বিদেশ ভ্রমণে ব্যস্ত ছিলেন। প্রায় দু সপ্তাহ মতো ছুটি কাটিয়েছিলেন সেখানে নিজের স্ত্রী অর্থাৎ অভিনেত্রী দেবলীনা কুমারের সঙ্গে। বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন দুজনে।

তখন থেকে দর্শকদের মনে অনুমান চলছিল যে এবার টিআরপি না পড়ে যায়। ঠিক সেটাই হয়েছিল। তাই আবার ধারাবাহিককে দাঁড় করাতে ফিরিয়ে আনা হলো ঋদ্ধিকে। এবার খুশি দর্শকরা।

কুণাল আর বনির বিয়ের জন্যে ঋদ্ধি প্রথমে নিজের স্ত্রীকে ভুল বুঝেছিল। অবশেষে কুণালের কথায় হুঁশ ফিরলো তার। কুণাল সমস্ত কিছু খুলে বলে ঋদ্ধিকে। সে জানায় সিংহ রায় পরিবারের সম্মান বাঁচাতেই এমন পদক্ষেপ নিয়েছে খড়ি। এবার সব বুঝতে পেরে ঋদ্ধি নিজের স্ত্রীর পক্ষ নিল।

এদিকে দর্শকরাও যেন হাফ ছেড়ে বাঁচল। ঋদ্ধি যে আবার ফিরে এসেছে তাতে খুশি দর্শকরা। কারণ তারা কখনোই পর্দায় খড়ি এবং ঋদ্ধির কেমিস্ট্রি মিস করতে চায় না। তাই এবার মনে করা হচ্ছে টিআরপি আবার হু হু করে বেড়ে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button