রাতে হঠাৎ স্ত্রীকে কাছে টেনে আঁকড়ে ধরলো ঋদ্ধি!লাল রঙে মাখামাখি দু’জনের গাল, প্রেম জমে ক্ষীর, ভাইরাল গাঁটছড়ার নতুন প্রোমো

স্টার জলসার এই মুহুর্তের জনপ্রিয় এবং প্রথম সারির ধারাবাহিকের মধ্যে নাম লিখিয়েছে গাঁটছড়া। খড়ি এবং ঋদ্ধির কেমিস্ট্রি মন জয় করে ফেলেছে দর্শকদের। প্রথম দিন থেকেই দর্শকের নজর কেড়ে নিয়েছিল এই বাংলা ধারাবাহিক। তার ফলাফল দেখা গিয়েছে টিআরপি রেটিং- এর ক্ষেত্রে। পাশাপাশি পার্শ্ব চরিত্রগুলোও একইরকমভাবে জনপ্রিয় হয়ে উঠেছে।

বড় বড় নিজের স্থান ধরে রাখতে এই ধারাবাহিক কোন কসুর রাখেনি। একের পর এক চমক দিয়ে গেছে দর্শকদের জন্য। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে যে খড়ির বাপের বাড়ি বিক্রি করে দেয় রাহুল তাও আবার নিজের দাদা ঋদ্ধির সই নকল করে। তবে একমাত্র নিজের স্বামীকে বিশ্বাস করেছিল খড়ি। তাই স্ত্রীর প্রতি আরো ভালোবাসা বেড়ে গিয়েছিল ঋদ্ধির।

বর্তমানে আবার ধারাবাহিকে দেখানো হয়েছে ঝুনঝুনওয়ালার অফিসে ছদ্মবেশে পৌঁছে গেছে ঋদ্ধিমান এবং খড়ি। তারা সত্যিটা জানতে চায়। তবে এই সমস্ত ঝামেলা দূরে সরিয়ে রেখে এবার ধারাবাহিকে মূল দম্পতির রোমান্সের একটি ভিডিও ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

আসলে সামনে এসেছে আগামী পর্বের একটি প্রমো।খড়ি স্টোর রুমে বসে নিজের কাজ করছে। আর পাশে রয়েছে তার বর ঋদ্ধি। সেই মুহূর্তে ঋদ্ধিমান এবং খড়ির একটি রোমান্টিক মুহূর্ত তৈরি হয়। আসলে ঋদ্ধি তো অনেক আগে থেকেই নিজের স্ত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছে।

খড়িও যে ঋদ্ধিমানের উপর দুর্বল হয়ে পড়ছে সেটা দর্শক বুঝে গেছে কিন্তু সে নিজে বুঝতে পারছে না। প্রমো ভিডিওতে বলা হয়েছে এই পর্বটি আগামী সোমবার দেখানো হবে। তাই এখন থেকেই দর্শকরা আর উত্তেজনা ধরে রাখতে পারছে না। দুজনের ব্যক্তিগত মুহূর্ত পর্দায় বসে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে হাজার হাজার গাঁটছড়াপ্রেমী।

Back to top button