Bangla Serial

মিঠাইয়ের হাতে চুমু খেল রিকি,বলল আই লাভ ইউ!আর পারল না নিজেকে আটকাতে সিডি বয়? মিঠাইয়ের আজকের এপিসোডে ঝামা খাবে প্রিয়াঞ্জনা

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। মিঠাই এর জনপ্রিয়তা এক বছর ধরে তুঙ্গে। টিআরপি রেটিং তালিকায় বরাবর ভালো ফল করে এসেছে এই সিরিয়াল। গাঁটছড়া আসার পর দুমাস মিঠাই দ্বিতীয় স্থানে ছিল কিন্তু পরে আবার দুবার টপার হয়। তবে আবার ধুলোকণার কাছে হার মানে মিঠাই।

তবে বর্তমানে যে গল্প চলছে মিটাইতে তাতে মিঠাই ভক্তরা আশঙ্কা করছেন যে চলতি সপ্তাহে স্লটটা আবার যাবে। মিঠাইয়ে রিকির গার্লফ্রেন্ড হিসেবে প্রিয়াঞ্জনার এন্ট্রি ভালো ভাবে নিচ্ছেন না কেউই।তার ওপর যেভাবে রিকির গার্লফ্রেন্ড সেজে বারবার প্রিয়াঞ্জনা মনে মনে বলে যাচ্ছে যে আমি ওকে কিছুতেই মিঠাই এর কাছে যেতে দেবো না তাতেই আরো রেগে যাচ্ছে দর্শক।

কালকের এপিসোডে আমরা দেখতে পেয়েছি প্রিয়াঞ্জনার উপর রাগারাগি করে অনুতাপে ভুগছে সিড এবং বলছে যে কান ধরে উঠবোস করব কিনা আর এতেই ভীষণ রেগে গেছে মিঠাই দর্শকরা।তারা বলছেন যে সিড কি মিঠাইকে ভুলে গেছে যে বিবাহিত হওয়া সত্ত্বেও অন্য একটা মেয়েকে বলছে তোমার সামনে কান ধরে উঠবোস করব কিনা?অন্য সিরিয়ালের সঙ্গে তাহলে মিঠাই এর পার্থক্য কোথায় রইলো?

তবে আজকে একটু পরে যে এপিসোড হতে চলেছে সেই টা দেখে হয়তো কিছুটা মনের শান্তি পেতে পারেন মিঠাই দর্শকরা। মিঠাইয়ের হাতে চুমু খাবে রিকি। এমনকি আই লাভ ইউও বলবে। ভাবছেন সিডি বয় ফিরে এলো?

সেটা হবে না। রিকি সেজে এক্সপ্রেশনলেস হয়ে চুমু খাবে সিড। সেই সঙ্গে আবার প্রিয়াঞ্জনা আর তোর্সা মিলে শুরু করবে নতুন কুটনামি। আবার এন্ট্রি হচ্ছে প্রিয়াঞ্জনার বাবার। সব মিলিয়ে মিঠাই এখন পুরো ঘেঁটে ঘ। তাই নাকি দর্শকরা বলছেন যে খুব শীঘ্রই যদি এই গল্প পরিবর্তন না করা হয় তাহলে ধুলোকণার কাছে আবার জব্দ হবে মিঠাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button