মিঠাইকে সব সত্যি বলে দিলো রিকি? আজকের এপিসোড এখনো অবধি বেস্ট, আনন্দে আত্মহারা মিঠাই ভক্তরা

দীর্ঘ দেড় বছর ধরে টানা দর্শকদের মধ্যে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে মিঠাই ধারাবাহিক। যবে থেকে ধারাবাহিক শুরু হয়েছে তবে থেকে এর টিআরপি খুবই ভালো ফলাফল দিচ্ছে।

বর্তমানে ধারাবাহিকে দারুন পর্ব চলছে কারণ প্রিয়াঞ্জলি চলে গিয়েছে। দর্শক আবার মিঠাইকে দেখতে পাচ্ছে আগের মত। এদিকে হল্লা পার্টি আবার ওমির বোনকে তুলে এনে স্যান্ডির সঙ্গে বিয়ে দিয়ে দিয়েছে। সেই শুনে ঠাম্মি এমন একটা কথা বলে বসে যা শুনে সিদ্ধার্থের মনে হয় এবার মিঠাইকে সত্যি বলে দেওয়া দরকার।

এতটা পড়েই বুঝতে পেরেছেন কতটা উত্তেজনাপূর্ণ পর্ব হতে চলেছে এটি। সিদ্ধার্থ নিজের মনে বেশ কিছুক্ষণ কথা বলে এবং শেষে মিঠাইকে সব সত্যি বলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মিঠাইকে সে জানায় তার কিছু কথা রয়েছে মিঠাইয়ের সঙ্গে আর এদিকে পিসেমশাই সেটা শুনে নেয়। পিসেমশাই পুরো কথা জানিয়ে দেয় ওমি আগরওয়ালকে। সে এমনিই রেগে ছিল। তার উপর এই কথা শুনে সে ঠিক করে ফেলে এবার মিঠাইকে শেষ করে দেবে। সে মিঠাইকে মারতে যায় এবং তখনই বাঁচিয়ে নেয় রিকি।

Bengali serial

এরপরই সামনে এলো সত্যিটা। সেটা কীভাবে? জানতে হলে আজকের এপিসোড মিস করা যাবে না। বহুদিন পর সিরিয়ালে আসতে চলেছে মিঠাই-সিদ্ধার্থ মোমেন্ট যার জন্য অপেক্ষা করছিলেন।

Back to top button