Guddi: গুড্ডিতে শেষদিনের শুটিং ছোট্ট রেশমি ও পুবলুর! মন খারাপ দুই খুদে শিল্পীর! অফস্ক্রিনে তাদের সম্পর্ক কেমন? জানুন

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। সম্প্রতি অনেকেরই ধারণা ছিল যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। কিন্তু ধারাবাহিক বড় লিপ নিতেই সেই ধারণা ভুল হয়ে যায়। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তিনি বর্তমানে মারা গিয়েছে। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে ছিল একটি বড় প্রশ্ন।

তবে ধারাবাহিক লিপ নিতেই পুবলু আর রেশমির চরিত্রে আবারও ফিরে এসেছে অনুজ ও গুড্ডি। শিরিন ও অনুজের সন্তান পুবলু অন্যদিকে গুড্ডির দত্তক নেওয়া মেয়ে হল রেশমি। এই দুই চরিত্রে যে ছোট্ট দুই খুদে তারকা অভিনয় করছেন, তাঁদের খুবই পছন্দ করেন দর্শকরা। গল্পে এদের দুজনের এন্ট্রি বেশ জমিয়ে দিয়েছিল ধারাবাহিককে।

পুবলুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদ্রিয়ান বিশ্বাস। অন্যদিকে রেশমির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রাইলি দাস। আদ্রিয়ান চতুর্থ শ্রেণীতে পড়েন ও রেশমি দ্বিতীয় শ্রেণীতে পড়েন। যদি এই দুজনেরই অভিনয়ের দিন খুব বেশি ছিল না ‘গুড্ডি’তে। বর্তমান গল্প অনেক বছর এগিয়েছে, বড় হয়ে গিয়েছে দুজনেই। তবে অল্পদিনের মধ্যেই ‘গুড্ডি’তে অভিনয় করে দারুন পরিচিতি পেয়েছেন এই খুদেরা।

সেটের সকলের সঙ্গে খুব ভালো সম্পর্কও গড়ে উঠেছে তাঁদের। এক সাক্ষাৎকারে তাঁদের মন খারাপের কথা তাঁরা নিজেরাই জানান। এও বলেন সেটা দুজনেই সবচেয়ে বেশি মিস করবেন পরিচালককে। গল্পের মতোই অফস্ক্রিনেও পুবলু আর রেশমির খুব ভালো বন্ধুত্ব গড়ে উঠেছে। এরআগে রাইলি ‘গাঁটছড়া’, ‘সাহেবের চিঠি’তে কাজ করেছেন। অন্যদিকে আদ্রিয়ান ‘অনুরাগের ছোঁয়া’, ‘বিবেকানন্দ’ ধারাবাহিকে কাজ করেছেন।

উল্লেখ্য, ধারাবাহিকে রেশমি ও পুবলুর বন্ধুত্ব এতটাই গভীর হয়ে উঠেছিল, যে বড় হয়ে তাদের মধ্যে বিয়ে হওয়ার ইঙ্গিত আগেই পাচ্ছিল দর্শক। আর তাদের মধ্যে যদি বিয়ে হয় তাহলে তা খুবই অদ্ভুত হবে বলে ধারণা দর্শকদের। কারণ গুড্ডি অনুজের আগের স্ত্রী। গুড্ডির মেয়ে রেশমি, আর অনুজের ছেলে পুবলু। সম্পর্কে তারা ভাই-বোন। তবে কি লেখিকা ভাই বোনের মধ্যে বিয়ে দেবে বলে ঠিক করে রেখেছে? প্রশ্ন অনেকেরই।

Back to top button