Bangla Serial

Nabab Nandini EXCLUSIVE: নবাবের চরিত্রে প্রথমে ভাবা হয়েছিল অ্যাংরি ইয়ং ম্যান অমিতাভ বচ্চনকে, পরে নেওয়া হয় রিজওয়ানকে, সারা সেটে মজা করে বেড়ায় নন্দিনী! জানুন নবাব নন্দিনীর এক্সক্লুসিভ গল্প

আর মাত্র দু’দিনের অপেক্ষা। তারপরেই আগামী সোমবার সন্ধ্যা ছটা থেকে চলে আসছে নতুন ধারাবাহিক নবাব নন্দিনী। প্রধান চরিত্রে রয়েছেন একদম নতুন জুটি রিজওয়ান রাব্বানী শেখ ও ইন্দ্রানী পাল। কেমন হবে সিরিয়াল শুটিং সেটে ঠিক কতটা মজা হয়, সবকিছু নিয়ে আজকে চলে এলো আপনাদের কাছে টলি গসিপের এক্সক্লুসিভ কপি।


আজ ধুমধাম করে লঞ্চ হল নবাব নন্দিনীর এবং সেখানে আমন্ত্রিত ছিলাম আমরা। উপস্থিত ছিলেন পরিচালক অমিত সেনগুপ্ত লেখিকা শ্রাবস্তী এবং ক্রিয়েটিভ ডিরেক্টর অদিতি রায়। সকলেই এক বাক্যে জানালেন যে প্রচুর মজা করে কাজ করা হচ্ছে এবং অমিত সেনগুপ্ত যখন একটা কথা বারবার বলছেন যে এতটা ডেডিকেটেড ওয়েতে রেজওয়ান এবং ইন্দ্রানী কাজ করছেন যে তিনি আগে কখনো এরকম সিরিয়াস কলাকুশলী পাননি।


রেজওয়ান যেমন জানালেন যে খুব সম্ভবত বাংলা ধারাবাহিকে মুখ্য পুরুষ চরিত্র ফুটবলার এরকম দেখানো হয়নি। তিনি সাংবাদিক সম্মেলনে বসেও ছিলেন ফুটবল নিয়ে এবং কিছু ফুটবলের কারিকুরি দেখালেন হাত দিয়ে এর থেকে স্পষ্ট যে তিনি বাস্তবেও ফুটবলটা ভালই খেলতে জানেন। রেজওয়ান জানালেন যে তিনি যবে থেকে জানতেন যে তিনি অভিনয় করবেন তবে থেকেই তিনি চাইতেন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতেন এবং প্রত্যেকটা ধারাবাহিকে তিনি নিজের আগের ইমেজটা ভাঙতে যান।


আবার ইন্দ্রানী জানালেন যে কাজ করতে গিয়ে তিনি খুবই মজা পাচ্ছেন এবং ডিরেক্টর একটুও বকাবকি করেন না ভুল করলে। চরিত্রটা তার আগের সিরিয়ালের থেকে অনেকটাই আলাদা তাই এখন থেকে মন দিয়ে কাজ করছে এবং আশা করছেন দর্শকদের নিশ্চিত ভালো লাগবে‌


লেখিকা শ্রাবস্তী জানালেন যে তিনি খুব মজা করেই গল্পটা লিখছে কেন সকলে ফুর্তি করে কাজ করছে এবার দর্শক সেটা কেমন ভাবে নেবে সেটা তো প্রতি বৃহস্পতিবার দুপুরবেলাতেই বোঝা যাবে। একটা মজার গল্প আপনাদেরকে জানাই।


ক্রিয়েটিভ ডিরেক্টর অদিতি রায় যেমন জানালেন যে, তিনি মজা করে রেজওয়ানকে বলেছিলেন যে আসলে অ্যাংরি ইয়ং ম্যান হিসেবে তিনি সিরিয়ালে অমিতাভ বচ্চনকে চেয়েছিলেন কিন্তু তাকে না পেয়ে রিজওয়ানকে বলতে হচ্ছে। ভিলেন হিসাবে থাকতে বড় বৌদি তাই এখানে শাশুড়ি বৌমার কূটকচালি দেখতে পাবেন না বরং নবাবের মা খুবই ভালো।বড় বৌদির সঙ্গে এই দুজন কীভাবে টক্কর দেয় সেটাই দেখার জন্য আপনাকে সোম থেকে রবি সন্ধ্যা ছটায় দেখতেই হবে নবাব নন্দিনী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button