গোমড়ামুখো রাধিকা হাসছে এ বিরল দৃশ্য! পোখরাজের সঙ্গে বিয়ের সময়েও খুশি ছিল না অনির্বাণ সুখী করবে রাধিকাকে, লাফাচ্ছে অনিধিকা ভক্তরা

স্টার জলসার পর্দায় জনপ্রিয়তম ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো এক্কাদোক্কা। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের ভীষণ প্রিয়। এই ধারাবাহিকটির বঙ্গ দর্শকমহলে জনপ্রিয়তাও কিন্তু দারুন। টিআরপি তালিকাতেও ভাল‌ই ফল করে চলেছে এই ধারাবাহিকটি।

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে একটি জটিল প্রেমের সমীকরণ দেখানো হয়েছে। এই যেমন রাধিকা ও পোখরাজ ছোটবেলার বন্ধু। তাঁদের মধ্যে পরবর্তীতে প্রেম হয় এবং বিয়ে। নতুন জুটি দর্শকদের বেশ মনে ধরেছিল কিন্তু হঠাৎই গল্পে পট পরিবর্তন।

নিয়ে আসা হল অনির্বাণ নামক একটি চরিত্রকে। আবার সেই সঙ্গেই এলো নতুন চরিত্র রঞ্জাবতী। রাধিকা আর পোখরাজের জুটি ভেঙে তৈরী হল অনির্বাণ-রাধিকা, পোখরাজ-রঞ্জাবতী জুটি। যথারীতি দর্শকরাও ভাগ হয়ে গেলেন দুইভাগে।

উল্লেখ্য, পরিস্থিতির শিকার হয়ে রঞ্জাবতীকে বিয়ে করে পোখরাজ। সামাজিক স্বীকৃতিও সে দেয় রঞ্জাবতীকে। অন্যদিকে রাধিকার জীবনে আসে ডক্টর অনির্বাণ গুহ। আর এবার দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে এক হতে চলেছে রাধিকা-অনির্বান। বিয়ে হতে চলেছে এই জুটির। গায়ে হলুদ পর্বে রাধিকার গায়ে হলুদ লাগিয়ে অনির্বাণ জানায় সে অন্য কাউকে নয় বরং রাধিকাকেই বিয়ে করতে চলেছে‌।

আর এই প্রথমবার এক্কাদোক্কা সিরিয়ালে হাসতে দেখা গেল রাধিকাকে। পোখরাজের সঙ্গে বিয়ের সময়েও খুশি ছিল না সে। কিন্তু অনির্বাণের সঙ্গে বিয়ের আগে বেশ হাসিখুশি মনে নিজের বোনেদের‌ সঙ্গে গল্প করতে দেখা যায় রাধিকাকে। আসলে আনন্দ খুশি তো নয়ই বরং বিভিন্ন সময় রাগী রাগী মুখেই ধরা দেয় রাধিকা। এই কারণে বিভিন্ন সময় সোনামণির অভিনয় নিয়ে প্রশ্ন উঠেছে। বিভিন্ন সময় তাঁর অভিনয় নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

Back to top button