রিসেপশনের রাতে ডুয়েট গাইবে আহীর-পিলু, সেতার বাজাবে রঞ্জা! ‘বহুদিন পর পিলুতে ঝুট-ঝামেলা ছাড়া কোনো এপিসোড দেখলাম’, বলছি নেটিজেনরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো পিলু। গান কে ভিত্তি করে তৈরি হয়েছিল এই ধারাবাহিক কিন্তু মাঝে ধারাবাহিক থেকে গানটাই সরে গিয়েছিল। চলে এসেছিল বসুমল্লিক পরিবারের সদস্যদের গোঁড়া রক্ষণশীল মানসিকতা এবং তার বিরুদ্ধে পিলু আর রঞ্জার প্রতিবাদ। আজকের এপিসোডে আবার আমরা গান শুনতে পাবো।

আজ বসুমল্লিক পরিবারে আহির এবং মল্লার দুই ভাইয়ের রিসেপশন পার্টি আছে। সেই উপলক্ষ্যে রঞ্জা এবং পিলু সেজে উঠেছে। দু’জনকেই দুর্ধর্ষ সুন্দরী লাগছে তবে রঞ্জাকে যেন একটু বেশি ভালো লাগছে। আ্য আজ রঞ্জার জীবনে খুব আনন্দের দিন। কারণ সে বিয়ের পরে প্রথমবার সেতার বাজাবে। অন্যদিকে আহির এবং পিলু এক সঙ্গে গান করবে। সব মিলিয়ে আজ সুরে সুরে ভরে উঠবে বাতাস।

বহুদিন পর কোন রকম ঝামেলা কুটকাচালি ছাড়া পুরো এপিসোড দেখতে পাচ্ছি, বলছেন নেটিজেনরা। মাঝে এত পরিমাণ নেগেটিভিটি দেখানো হতো যে বিরক্ত হচ্ছিলেন দর্শকরা। তবে এবার এই অবস্থার পরিবর্তন ঘটেছে এবং আজকের এপিসোড খুব সুন্দর হবে পিলুতে‌‌। তাই সন্ধে ছটার সময় দেখতে ভুলবেন না পিলু।

Back to top button