এতদিন পরে জানা গেল রঞ্জার সবথেকে প্রিয় খাবার কী! মল্লার আগেভাগেই জেনে নিয়ে বলে দিল সকলকে, দেখুন ধ্রুব-ইধিকার মজাদার রিল ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল পিলু। শুরু হয়েছে এই বছরেই কিন্তু এর মধ্যেই দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে তার কারণ পিলু আর রঞ্জা চরিত্র দুটি ভীষণ শক্তিশালী। কোনরকম ন্যাকামি করে না এই দুজন, স্পষ্ট কথা স্পষ্টভাবে বলে।বিশেষ করে ইধিকার এক্সপ্রেশান ভীষণ সুন্দর,এর আগে রিমলি ধারাবাহিকে যখন সে মুখ্য ভূমিকায় অভিনয় করত তখন থেকেই মানুষের খুব পছন্দ ছিল রিমলি‌।গ্রাম্য মেয়ের চরিত্রে যখন সে উচ্চারণ গুলো সে একদম গ্রামের মেয়ের মতো করত দর্শক অবাক হয়ে যেতেন।

এরপর তাকে আমরা পিলু ধারাবাহিকে দ্বিতীয় মুখ্য চরিত্র দেখতে পাচ্ছি এবং গল্পে তার যথেষ্ট গুরুত্ব রয়েছে।প্রথমদিকে তারা একে অপরের শত্রু থাকলেও পরবর্তীকালে জানা যায় তারা আসলে দুই বোন যদিও মা আলাদা। দুজনে সঙ্গে বিয়ে হয় বসুমল্লিক পরিবারের দুই ছেলের। রঞ্জাকে অন্যায় ভাবে বিয়ে করে মল্লার আর তারপর থেকেই বসুমল্লিক বাড়িতে এসে মল্লারকে ভালোভাবে শিক্ষা দিচ্ছে রঞ্জা‌। তাকে যোগ্য সঙ্গত দিচ্ছে পিলু।

আর এবার জানা গেল রঞ্জা মল্লারের সঙ্গে আসলে কী করে।দুজনের একটি রিল ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে যে রঞ্জা সবে গাইতে যাবে ভালো লাগে… তখন পাশ থেকে মল্লার বলে উঠবে আমার মাথা খেতে‌‌। যা শুনে রঞ্জা রেগে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

তাদের এই মজাদার রিল ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।এই কথা বোঝাই যাচ্ছে যে পিলু ধারাবাহিকের কো-স্টারদের মধ্যে খুব সুন্দর বন্ডিং রয়েছে‌। যেটা যেমন তাদের অভিনয় ফুটে ওঠে সেরকম অফ স্ক্রিনেও দেখা যায়।

Back to top button