Ekka Dokka: রঞ্জা-বুবলুর দুষ্টু-মিষ্টি কেমিস্ট্রি ইঙ্গিত দিচ্ছে অন্য রহস্যের! এতবছর পর বুবলু কি তবে নিজের বোনকে ফিরে পেল? মহা ধামাকা দিতে চলেছে ‘এক্কা দোক্কা’ 

সাম্প্রতিক কিছু পর্বের জন্য বর্তমানে স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। কিন্তু পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়।

এই দূরত্বের মাঝেই ধারাবাহিকে নয়া মোড় আনে লেখক। পোখরাজ-রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহর চরিত্রে প্রতীক। অভিনেতা প্রতীক সেনের এন্ট্রির পরই দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। অনেকেই ‘মোহর’ ধারাবাহিকের জুটিকে ফের দেখতে চায়। দেখা যায়, ড: গুহও আবার এই অল্পদিনেই মন দিয়ে ফেলেছেন রাধিকাকে।

এদিকে পোখরাজের সঙ্গে বিয়ে হয়েছে রঞ্জাবতীর। রাধিকার ওপর অভিমান করে আর খানিকটা পরিস্থিতির চাপে পড়ে রঞ্জাবতীকে বিয়ে করে পোখরাজের। নতুন বউ নিয়ে পোখরাজ ইতিমধ্যেই এসেছে মজুমদার বাড়িতে। এরমধ্যেই আচমকা মজুমদার বাড়িতে কোহিনুর বুবলুকে ফিরিয়ে আনলেন লেখিকা। আর বুবলু আসতেই সিরিয়ালটা ফের নতুন করে প্রাণ পেয়েছে।

এরমাঝেই জমে উঠেছে রঞ্জাবতী ও বুবলুর দুষ্টু-মিষ্টি সম্পর্ক। তাদের ঝগড়া-রাগারাগির মাঝেও একটা মিষ্টত্বের ছোঁয়া পাওয়া যায়। তাই সেই বন্ডিং দর্শকদেরও বেশ ভালো লেগেছে। এক নেটিজেন একটি পোস্টে লেখেন, “এই দুজন এর Love Hate Relationship টা খুব সুন্দর। আজ এদের দেখে খুব ভালো লাগলো। দুজনের বন্ডিং টাও সুন্দর।

bublu

আজ যখন রঞ্জার কাজের জন্য বুবলু ইশারা করে বাহবা দিল তখন রঞ্জা হাসছিল আর চোখ মারল আর যেই রঞ্জা ওমন করলো ওমনি বুবলু মুখ বেঁকালো। তখন রঞ্জা মুখ ভার করলো। কি সুইট ছিল ওই জায়গাটা। আর Ipshita Di এবং Sawpnila Di খুব ভালো অভিনয় করেছে।”

Back to top button