গর্ভে সন্তান নিয়েই ডাক্তারি পরীক্ষা দেওয়ার লড়াই! সবকিছু কি আর আগের মত ঠিক হবে রাণীর?

নিউ এজ রোমান্স নিয়ে জি বাংলার নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। শুরু থেকেই টিআরপি (TRP) তালিকায় ছক্কা হাঁকাচ্ছে এই সিরিয়াল। যদিও দিনকয়েক আগেই নেটপাড়ায় সমালোচনার মুখে পড়ে এই জনপ্রিয় এই ধারাবাহিক। নেপথ্যে সিরিয়ালের গল্প। বিয়ের আগেই নায়ক-নায়িকার শারীরিক সম্পর্ক স্থাপিত হওয়ার বিতর্কিত প্লট। সিরিয়াল প্রেমীরা বিয়ের আগেই শারীরিক সম্পর্ক বিষিয়টি খোলামেলা ভাবে নিলেও, ভালবাসাহীণ যৌন সম্পর্ক দেখে নাক সিটকোচ্ছেন তারা।

ধারাবাহিকে অভিনয় করছেন অভিকা মালাকার এবং অর্কপ্রভ রায়। দুজনেই নবাগত টেলিভিশন জগতে। মিষ্টি অভিকার অভিনয় মন জিতেছে দর্শকদের। বছর কয়েক আগেও কেরিয়ার ও সংসারের মধ্যে একটিকে বেছে নিতে হত মেয়েদের। তাই হত ধারাবাহিকগুলির বিষয়বস্তু। নারী চরিত্র মানেই সিদ্ধ হস্তে সংসার সামলানোই ছিল নায়িকা চরিত্রগুলির কাজ। তবে এখন পরিস্থিতি বদলাচ্ছে। তাই সেই গতে বাঁধা ছক ভেঙে বাংলা সিরিয়ালগুলির গল্প নিয়েছে মোড় নিয়েছে।

‘তোমাদের রাণী’ ধারাবাহিকেও এই মুহূর্তে চলছে বিয়ের আবহ। মন্দিরেই বিয়ে সম্পন্ন হয়েছে দুর্জয় ও রাণীর। বিয়ের পর বৌভাতও হয়েছে সপরিবার, হৈ হৈ করে। একে অপরের ভাত কাপরের দায়িত্ব নিয়েছে রাণী ও দুর্জয়। বাড়ির সকলে বেশ খুশি। কিন্তু বৌভাত হল। এরপর কি বাকি থাকে? বাঙালি বিয়ের নিয়ম অনুযায়ী ফুলশয্যা। কিন্তু দুর্জয় যে রাণীকে সহ্যই করতে পারছে না। সে কি রাজি হবে রাণীর সঙ্গে এক ঘরে থাকতে? ফুলসজ্জা কি শেষমেষ পরিণত হবে কণ্টক শয্যায়?

দেখা যাচ্ছে, স্বাভাবিক ভাবেই ফুলসজ্জার দিন রাণীর সঙ্গে থাকতে চায় না দুর্জয়। রাণী মনে মনে ভাবে, আমি তোমায় জোর করব না। কিন্তু একদিন দুর্জয় তাঁকে ভালবাসতে বাধ্য হবে। আর সে দিনও খুব শীঘ্রই আসছে।

তবে রীতমের বিয়ের রাতে মিলিত হওয়ার জন্য প্রেগন্যান্ট হয়ে পড়বে রাণী । যা শুনে চমকে যাবে গোটা বাড়ির লোক। চমকে যাবে রাণী নিজেও। এদিকে তাঁর চোখে ডাক্তার হওয়ার স্বপ্ন। অন্যদিকে, তাঁর গর্ভে দুর্জয়ের সন্তান। রাণী কি পারবে ওইটুকু বয়সে সন্তান সামলে নিজের স্বপ্নপূরণ করতে? উত্তর জানা জানে, তোমাদের রাণী ধারাবাহিকের আগামী পর্বগুলিতে।

Back to top button