Tomader Rani: নিজের স্বপ্নকে বিসর্জন দেবেনা! অর্থনৈতিকভাবে সবল হয়ে তবেই বিয়ে করবো! বাবাকে স্পষ্ট উত্তর রানী’র

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হওয়া তোমাদের রানী (Tomader Rani)। এই বাংলা ধারাবাহিকটি (Bengali Serial) অল্প সময়েই দর্শকদের মন জিতে নিয়েছে। এক ভিন্নধর্মী গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিকের পথচলা।

৮ই সেপ্টেম্বর থেকে যাত্রা শুরু হয়েছে নতুন এই ধারাবাহিকটির। এই মুহূর্তে বাংলা টেলিভিশনে যে ধারাবাহিকগুলো চলছে তার থেকে বেশ অনেকটাই ভিন্ন রকমের গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিকটি। একদম নতুন দুই মুখ নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিকটি। আর তাই দেখতেও কিন্তু লাগছে বেশ।

রানীর বিয়ের প্রস্তুতি নিচ্ছে তার বাবা

এই ধারাবাহিকের গল্প আবর্তিত হচ্ছে রানী দেবরায় এবং ডক্টর দুর্জয়কে কেন্দ্র করে। রানী মফঃস্বলের মেয়ে আর দুর্জয় কলকাতার বাসিন্দা। অল্প বয়সেই চিকিৎসক হিসেবে দারুণ সাফল্য পেয়েছে রগচটা দুর্জয়। অন্যদিকে উচ্চ মাধ্যমিকে দারুন ফল করে এখন দুচোখে চিকিৎসা হওয়ার স্বপ্ন রানীর। কিন্তু তার স্বপ্নের পথে বাধা তার পরিবার।

রানী অত্যন্ত রক্ষণশীল পরিবারের মেয়ে। তার বাবা, দাদারা ভীষণই গোড়া। তাদের পরিবারে মেয়েদের স্বাধীনতা দেওয়ার মানসিকতা নেই। তারা মেয়েদের বেশি শিক্ষিত হ‌ওয়াকে অপরাধ মনে করে। তাদের তাড়াতাড়ি বিয়ে করিয়ে দিয়ে বোঝামুক্ত হতে চায়। আর তাই রানীর বাবা রানীর জন্য পাত্রের সন্ধান করছে।

বিয়ে নিয়ে বাবাকে কী বলল রানী?

এমনকি পাত্র বেছেও ফেলেছেন তিনি। তবে রানী নিজের বাবাকে স্পষ্ট করে বলে দিয়েছে যে সে জীবনে সব পেতে চায়। যেমন বিয়ে করে স্বামী, সন্তান, শ্বশুরবাড়ি চায় তেমন‌ই অর্থনৈতিকভাবে সাবলম্বীও হতে চায়। সে চায় চিকিৎসক হয়ে নিজের স্বপ্নপূরণ করতে। সে সব কিছু চায়। কোন‌ও কিছুর জন্য কোন‌ও কিছু ছাড়তে রাজি নয় সে। যদিও রানীর বাবা অনড়। এবার কী করবে সে?

Back to top button