টলিউড জুড়ে শুধুই ভাঙনের খবর! জোর করে টানলে তিক্ততা বাড়ে, সৌপ্তিকের সঙ্গে দীর্ঘ সম্পর্ক ছেদের ইঙ্গিত বাহামণি রণিতার

বাংলা টেলিভিশনে (Bengali Television) নতুন নতুন মুখের ভিড়ে আমরা ভুলে যেতে পারিনা বেশ কিছু পুরনো চেহারাকে। আর তেমনই এক অভিনেত্রী হলেন বাংলা টেলিভিশনের বাহামণি ওরফে অভিনেত্রী রণিতা দাস। একটি ডান্স রিয়েলিটি শোতে নজর কেড়েছিলেন তিনি। এরপর জলসার পর্দায় ধন্যি মেয়ে (Dhonni Meye) নামক একটি ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু হয় এই অভিনেত্রীর।

সেই ধারাবাহিকেই অভিনেত্রীর সঙ্গে সহ অভিনেতা হিসেবে অভিনয় করেছিলেন অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakrabarty)। আর সেখান থেকেই প্রেমের পথচলা শুরু হয়। এরপর স্টার জলসার পর্দায় ইষ্টিকুটুম (Ishti Kutum) ধারাবাহিকে রণিতা অভিনীত বাহা চরিত্রটি দারুণভাবে জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। এই ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে বলা যায় বাঙালি দর্শকের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছিলেন রণিতা (Ronita)

এরপর হঠাৎই একদিন এই ধারাবাহিক ছেড়ে দেন রণিতা‌। তাঁর জায়গায় আসেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী তাঁর ধারাবাহিক ছাড়ায় বিতর্কের সৃষ্টি হয়। অন্যদিকে জলসার পর্দায় জলনূপুর নামক একটি ধারাবাহিকে সেইসময় অভিনয় করে সেই সময় জনপ্রিয়তা পান রণিতার প্রেমিক অভিনেতা সৌপ্তিক‌ও। তবে তিনিও রণিতার মতো দুম করে ধারাবাহিক ছেড়ে দেন। মাত্র এক সপ্তাহের ব্যবধানে ইষ্টিকুটুম থেকে রণিতা ও জল নূপুর থেকে সৌপ্তিক নিজেদের মূল চরিত্র ছেড়ে দেন।

জানা যায়, হঠাৎ করে সিরিয়াল ছেড়ে দেওয়ার জন্য নাকি কেস করা হয়েছিল রনিতা ও সৌপ্তিকের বিরুদ্ধে। এমনকী প্রোডিউসর গিল্ডের তরফে ব্যান করা হয়েছিল তাঁদের। সেইসময় ধারাবাহিক ছাড়লেও এবার তাঁরা একে অপরের সঙ্গ‌ও নাকি ছেড়ে দিয়েছেন বলে শোনা যাচ্ছে। ১০ বছরের প্রেম ভেঙেছে তাঁদের বলে শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের মাখো মাখো প্রেমের ছবি ধরা পড়ত প্রায়ই।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন রণিতা। সেখানেই তিনি বলেন, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলব না বলে আমি ঠিক করেছি। এখন কাজে মন দিতে চাই। তাহলে কি ভাঙল সম্পর্ক? জবাবে নায়িকা বলেন, আমার মনে হয় কোনও কিছু যদি সঠিক ভাবে না চলে তাহলে সেটাকে টেনে লম্বা করার কোনও মানে নেই। সেটাকে একটা বন্ধুত্বপূর্ণ জায়গায় রাখা উচিত। কারণ সেটা যত টেনে বাড়ানো হবে ততই তিক্ততা বাড়বে।

তাঁর এই মন্তব্য থেকে সম্পর্ক ভাঙনের গুঞ্জনের সূত্রপাত হয়। পরবর্তীতে রণিতার এই মন্তব্যের জবাবে অভিনেত্রী বলেন, রণিতা আমাকে নিয়ে কোনও বিরূপ মন্তব্য করেনি। শুধু বলেছে, আমরা খুব ভালো বন্ধু। এখন রিলেশনশিপ নিয়ে কথা বলতে চাইছি না। উল্লেখ্য কিছুদিন আগেই দাম্পত্য ভাঙনের খবর শোনা যায় অভিনেত্রী নবনীতা দাস ও অভিনেতা জিতু কমলের।

Back to top button