Bangla Serial

বিয়ে করলেন “রানী রাসমনি”র প্রসন্নময়ী! বিয়েতে জমিয়ে মজা করল “উচ্ছে বাবু” আদৃত, ভাইরাল ছবি

টলিপাড়ায় সুখবর। বিয়ে করলেন রানী রাসমণি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী। কয়েকদিন আগেই নায়িকা শেষ করেছেন ইকির মিকির ধারাবাহিকের কাজ।

তারপরেই এবার সোমাশ্রী ভট্টাচার্য নতুন জীবনে পা রাখলেন। সোমাশ্রী ভট্টাচার্যকে এই ধারাবাহিকে দেখা গিয়েছিল প্রসন্নের চরিত্রে অভিনয় করতে। খুব অল্প সময় যথেষ্ট প্রশংসার পাত্রী হয়েছিলেন দর্শকদের।

গত বছরের অক্টোবর মাসে আইনি বিয়ে সেরেছিলেন শুভময় এবং সোমাশ্রী। এবার সাতপাক ঘুরলেন সামাজিক অনুষ্ঠানের মধ্য দিয়ে। শুভময়কেও একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে।
বেশ কয়েক বছর ধরেই দুজনে প্রেমের সম্পর্কে লিপ্ত ছিলেন বলে জানা গিয়েছে। এবার সেই সম্পর্ককে পরিণতি দিলেন এই জুটি। বাঙালি বেশে সেজেছেন দুজনেই। লাল বেনারসি আর ধুতি পাঞ্জাবি ছিল দুজনের পরনে। কিছুদিন আগে দুজনকে আইবুড়ো ভাত খাইয়েছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য।
এ বিয়েতে কলকাতা থেকে দুর্গাপুর নিমন্ত্রিত হয়ে দেখা গেলো মিঠাই ধারাবাহিকের উচ্ছে বাবুর মতো মূল চরিত্রে অভিনয় করা আদৃত রায়কে। আসলে আদৃত শুভময়ের খুব কাছের বন্ধু। তাই বন্ধু জীবনের এই বিশেষ দিনে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন আদৃত। বিয়ের আগে দুর্গাপুর যাওয়ার সময় একটি ছবি শেয়ার করেন তিনি। সেখানে লেখেন “ইয়ার কি শাদি”।
বিয়েতে অতিথি হিসেবে রানী রাসমণি ধারাবাহিকের জগদম্বা গিয়েছিলেন সাক্ষী হতে। বিয়ের আগে মেহেন্দি এবং সংগীতের অনুষ্ঠান আয়োজন করা হয়। সেখানে পশ্চিমী পোশাকে দেখা গিয়েছে দুজনকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button