রঙ্গনকে খুন করেনি তুঁতে! তবে এবার আসল খুনির মুখ থেকে পর্দা সরল! কে সে?

বদলে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘তুঁতে’র (Tunte) গল্প। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকে আর দেখা যাবে না মুখ্য চরিত্র সৈয়দ আরিফিনকে (Syed Arefin)। চলতি বছরের জুন মাসে গাঁটছড়ার স্লটে শুরু হয়েছিল এই সিরিয়াল।

অন্যদিকে, ‘গাঁটছড়া’ শেষ হতে রাত সাড়ে ১০টার স্লট দেওয়া হয়েছে দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) অভিনীত এই মেগা ধারাবাহিক। ‘তুঁতে’ আগের স্লটে ১৫ই ডিসেম্বর, শুক্রবার থেকে শুরু হচ্ছে সাহেব-সুস্মিতার নয়া সিরিয়াল ‘কথা’ (Katha)। জলসার সন্ধ্যা ৭টার স্লট দখল করেছে সেই মেগা।

এবার ‘তুঁতে’ ধারাবাহিকের দর্শকদের জন্য বড় চমক। আইপিএস অফিসার সিদ্ধার্থ রঙ্গনকে খুঁজে বের করে। কারণ তাঁর আগে থেকেই সন্দেহ ছিল রঙ্গন বেঁচে আছে। আর তুঁতেকে নিয়ে হাজির হয় লাহিড়ী বাড়িতে। মন্দিরা ও প্রিয়াঙ্কার বিরুদ্ধে প্রমাণ জোগাড় করে তাঁদের আরেস্ট করেন তিনি। যখন তিনি তুঁতের বিরুদ্ধে প্রমাণ খুঁজছেন, তখন সব প্রমাণ ও সাক্ষী তুঁতের দিকেই যাচ্ছে। সে আইপিএসকে বলে রঙ্গন বেঁচে আছে।

অন্যদিকে, তাপস তুতেকে মারতে এলে মারধোর করে তাঁর পেট থেকে সব কথা বের করে পুলিশ। পুলিশ জানতে পারে প্রিয়াঙ্কা তাপসকে এই কাজ করতে বলেছিল। তুঁতেকে মারার পুরো প্ল্যানটাই প্রিয়াঙ্কার। আর আগের বডিটাও রঙ্গনের নয়। ওটাকে এমন ভাবেই নষ্ট করা হয়েছিল যাতে পুলিশ ওটা চিনতে না পারে। রঙ্গন এই মুহূর্তে রয়েছে অন্য একজনের বাড়ি। যে তাঁকে রেসকিউ করেছে।

আরও পড়ুনঃ ‘রতনে রতন চেনে, অহংকারী অহংকারীকেই চেনে’! আনফলো বিতর্কে রেহাই নেই দেবেরও! সুপারস্টার হচ্ছেন ট্রোলড

আইপিএস সিদ্ধার্থ তুঁতেকে নিয়ে চলে আসে সেই লোকটির বাড়ি। তুঁতে আসতেই তাঁকে চিনতে পারে রঙ্গন। বাড়ি ফিরে আসে তাঁরা। সশরীরে রঙ্গনকে ফিরে আসতে দেখে চমকে যায় মৌমিতা মন্দিরা আর প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা এও বলে এই মুহূর্তে লাহিড়ী বাড়ির সব সম্পত্তি তাঁর। তুঁতে আর কথা না বাড়িয়ে প্রিয়াঙ্কা আর মন্দিরাকে তুলে দেয় তাঁদের হাতে।

Back to top button