রানা সরকারের নতুন ছবিতে প্রতীক-সোনামণি আসছেন পাক্কা! রথযাত্রায় একসঙ্গে খিচুড়ি খেল মোহর-শঙ্খ, ভাইরাল ছবি

ধারাবাহিকে দর্শকদের জনপ্রিয় জুটি ‘মোহদীপ’ অর্থাৎ প্রতীক সেন এবং সোনামণি সাহা। ধারাবাহিক ‘মোহর’ শেষ হয়ে গেলেও সেই জুটির কথা মনে রেখেছেন সকলে। বাস্তব জীবনে তাঁদের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জল্পনা। সেই জল্পনাকে আরও উস্কে দিলেন প্রযোজক রানা সরকার।

‘মোহর’ শেষ হওয়ায় অভিনেত্রী সোনামণি এখন সপ্তর্ষি মৌলিকের সঙ্গে ‘এক্কা দোক্কা’তে জুটি বেঁধেছেন এবং ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে প্রতীকের সঙ্গে নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায় জুটি বেঁধেছেন।

গত শনিবার রানা সোশ্যাল মিডিয়া ফেসবুকে চারটি আলাদা আলাদা ছবি পোস্ট করেন। যেখানে শঙ্খ এবং মোহরের ছবি রয়েছে এবং দেখা যাচ্ছে তাঁরা খিচুড়ি খাচ্ছেন। সংবাদ মাধ্যমকে রানা জানিয়েছেন, তাঁর অফিসের রথযাত্রার অনুষ্ঠানের ছবি এটি। অফিসে সোনামণি উপস্থিত ছিলেন।

কিন্তু শ্যুটিংয়ে ব্যস্ততার কারণে প্রতীক অনুষ্ঠানে যেতে পারেননি। রানা সেটা খিচুড়ি পাঠিয়ে দিয়েছিলেন, সেই খিচুড়ি খাওয়ার ছবি প্রতীক পাঠিয়েছেন।

pratik sen

রানা আরও বলেন, ‘ওরা দু’জনেই আমার খুব ভাল বন্ধু। ওদের নিয়ে ছবি বানাব বলে ভাবছি। খুব ইচ্ছে রয়েছে। সেই নিয়ে ভাবনা চিন্তা শুরু হয়েছে।’ ওঁদের প্রেমের গুঞ্জন নিয়ে রানা স্পষ্ট ভাষায় বলেছেন, ‘ভাল তো, যত চর্চা হবে, তত ওদের ব্র্যান্ডিং হবে।’

Back to top button