Ramprasad: আসছি আসছি করেও বেপাত্তা! অবশেষে মিলল রামপ্রসাদের খোঁজ! স্লট এলো প্রকাশ্যে

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সিরিয়ালের জোয়ার। একের পর এক নতুন সিরিয়াল আসছে আর পুরনো সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে। এছাড়া পুরনো সিরিয়াল বন্ধ হওয়ার পাশাপাশি আবার স্লট পরিবর্তন করা হচ্ছে বহু ক্ষেত্রে। ফলে হুটহাট এমন সিদ্ধান্তে বিভ্রান্ত হচ্ছে দর্শক।

এর পাশাপাশি এমন অনেক সিরিয়াল আছে যেগুলোর ক্ষেত্রে স্লট দিতে পারেনি চ্যানেল। বহুদিন ধরে সিরিয়াল আসছে এমনটাই শোনা যাচ্ছে কিন্তু এছাড়া আর কোনো ঘোষণা নেই। ফলে অপেক্ষায় থাকা দর্শক আস্তে আস্তে অতিষ্ঠ হওয়ার জোগাড়। যদিও এর পেছনে দায়ী টিআরপি।

টিআরপি হলো টেলিভিশনের মূল কান্ডারী। টিআরপি ভালো না থাকলে যখন তখন শেষ করে দেওয়া হয় সিরিয়াল আর টিআরপি ভালো থাকবে হুরহুর করে এগোতে থাকে গল্প। কয়েক মাস ধরেই দেখা যাচ্ছে যে মাত্র কিছু মাস চলার পরেই বন্ধ হচ্ছে সিরিয়াল। কারণ তার টিআরপি খারাপ। এর দরুন বেশ কিছু ভালো গল্প অকালে শেষ করতে হয়েছে।

সম্প্রতি স্টার জলসার পর্দায় ঘোষণা করা হয় রামপ্রসাদ সিরিয়ালের। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার প্রয়াণের পর এই চরিত্রের মধ্যে দিয়েই আবার টেলিভিশনে ফিরতেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। কিন্তু এতদিন ধরে অনিশ্চয়তা কাজ করছে এই গল্পকে ঘিরে। একসঙ্গে অনেকগুলো সিরিয়াল নতুন এসেছে যারা ভালো ফল করছে। ফলে কাকে সরিয়ে সেই জায়গায় ঢোকাবে রামপ্রসাদ সেটা একটা কঠিন সিদ্ধান্ত ছিল।

Bengali serial

অবশেষে চিন্তার অবসান হচ্ছে। নতুন স্লট পেলো রামপ্রসাদ। এক জলসা ভক্ত লিখেছেন, “17th এপ্রিল থেকে | #রামপ্রসাদ সন্ধ্যা ৬:০০ টায় Promo On Air”। অর্থাৎ চলতি মাসেই শুরু হচ্ছে সিরিয়াল। পয়লা বৈশাখের পরেই আরম্ভ করা হবে এই নতুন গল্প।

Back to top button