Gaatchora Actor: Fu’ck so hot…সোশ্যাল মিডিয়ায় পাবলিক পোস্ট করে সমস্তকিছু সামনে আনলেন ‘গাঁটছড়া’র রাহুল! ছিঃ ছিঃ করছেন দর্শক 

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে একটু বেশি আগ্রহী দর্শকরা। অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দর্শকের সম্পর্কটা এতটাই নিবিড় যে তাঁদের যেকোনও খবরের প্রতিই একটা বাড়তি আগ্রহ তৈরি হয়। পাশাপাশি ছোট কিছু জিনিস চর্চার কেন্দ্র হয়ে ওঠে। খবর ভালো হোক, বা খারাপ মিনিটেই ভাইরাল হয় সেটি।

বিশেষ করে ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দর্শকদের কানেকশনটা একটু বেশি হয়। কারণ তাদের প্রত্যহ টিভিতে দেখতে দেখতে নিজের বাড়ির মানুষই হয়ে গিয়েছে অনেকে। ধারাবাহিকে তাদের সুখ-দুঃখ যেন দশকের সুখ-দুঃখ। আবার অনেক দর্শকদের একাকিত্বের সঙ্গী তারা।

এমনই একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’। স্টার জলসার এই সিরিয়ালের এক অন্যতম নায়ক হল ‘রাহুল’। ভিলেনের রোল দিয়েই শুরু হয় তার পার্ট। সম্প্রতি তাঁর একটি পোস্টকে ঘিরে শুরু হয়েছে তুমুল জল্পনা। গতকাল তিনি সোশ্যাল মিডিয়ায় ‘fuck so hot’ লিখে পোস্ট করেন। আর সেই পোস্ট সামনে আসতেই কম্যান্ট বক্সের ঝড় ওঠে।

এক নেটিজেন তাঁর সেই পোস্টকে শেয়ার করে লেখেন, গাঁটছড়া সিরিয়ালের একজন লিড চরিত্রের অরজিনাল আইডি থেকে এসব আশা করা যায় না! যদি সেই পোস্টার কম্যান্ট সেস্মনে ভালো বাজে দুই কম্যান্টই আসছে। কেউ বলছে, এরূপ শব্দ এখন প্রচলিত। এতে খারাপের কিছু নেই। আবার কেউ কেউ এই শব্দকে অকথ্য ভাষা বলে বিবেচনা করেছেন।

anindya Chatterjee

যদিও নায়ক কলকাতা গরমে বিরক্ত হয়ে এরূপ পোস্ট করেছেন। কিছুদিন ধরে যেরূপ গরম পড়েছে, যারা এই গরমে বাইরে কাজে যান, তাদের জন্য এই আবহাওয়া খুবই কষ্টদায়ক। আর সেই কষ্টেই এরূপ ব্যক্ত করেছেন অভিনেতা রাহুল (অনিন্দ্য চ্যাটার্জী)।

Back to top button