Actress Divorce: ডিভোর্সের গুঞ্জনে টেলিপাড়া ছয়লাপ! এবার ভক্তদের কষ্ট দিয়ে বড় সিদ্ধান্ত নিলেন “বালিঝড়” নায়িকা

বিগত কয়েক বছরে টলিপাড়ায় একের পর এক বিচ্ছেদ হয়েছে। ভেঙে গেছে একের পর এক সম্পর্ক। সম্পর্ক ভাঙনের গুঞ্জন ছড়িয়েছিল জনপ্রিয় যুগল সোহিনী-রণজয়ের। এছাড়াও প্রেমের সম্পর্ক ভেঙেছে টলিপাড়ার জনপ্রিয় জুটি রোহন ভট্টাচার্য ও সৃজলা গুহ’র।এমনকি টলিউডের জনপ্রিয় দম্পতি জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহার বৈবাহিক সম্পর্ক ভাঙার গুঞ্জনে তোলপাড় হয় টলিউড। সম্পর্ক ভাঙার পর দুদিন আগেই সম্পর্ক জোড়া লাগার খবর পাওয়া গেছে টেলি অভিনেতা দম্পতি অর্ণব ও ঈপ্সিতার।

আর এই বিভিন্ন সম্পর্ক ভাঙনের গুঞ্জনের পালার মাঝেই খবর রটেছিল সম্পর্ক ভাঙতে চলেছে টলিউডের অন্য এক জনপ্রিয় দম্পতি জুটি রাহুল মজুমদার এবং প্রীতি বিশ্বাসের। এই ইন্ডাস্ট্রি থেকেই তাঁদের প্রেম আর সেখান থেকেই তাঁদের বিয়ে। চুটিয়ে কাজের পাশাপাশি সুখে সংসার করছিলেন দুজনে। কিন্তু হঠাৎ হলটা কী? যার ফলে ভাঙতে বসেছে সম্পর্ক? যদিও এই সম্পর্ক ভাঙনের খবর ভ্রান্ত এবং ভিত্তিহীন বলে জানিয়েছিলেন হরগৌরী পাইস হোটেল খ্যাত অভিনেতা রাহুল মজুমদার।

শত্রুদের মুখে ছাই দিয়ে ভালোভাবেই সংসার করছেন প্রীতি এবং রাহুল। বর্তমানে বালিঝড় ধারাবাহিককে অভিনয় করছেন প্রীতি। আর এইসবের‌ই মাঝে এবার এক অন্য নতুন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় প্রীতি। আর সেই সোশ্যাল মিডিয়াকেই এবার বিদায় জানালেন অভিনেত্রী। স্বামী রাহুলকে সঙ্গে নিয়ে লাইভ করে তিনি জানালেন, “আমার পেজ চেক করতে আমি পারব না। আমি দুঃখিত।”

prity biswas

অভিনেত্রীর কথায় আসলে তিনি অত্যন্ত পরিমাণে সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত হয়ে পড়েছেন। তাঁর মনে হচ্ছে তিনি অত্যন্ত বেশি সময় দিয়ে ফেলছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই সোশ্যাল মিডিয়া ত্যাগের খবরে দুঃখিত তাঁর ভক্তরা। অনেকেই আবার কটাক্ষ করেছেন। তাঁদের কথায় তাঁর থাকা বা না থাকায় কারর কিছু এসে যায় না। যদিও এখন থেকে সোশ্যাল মিডিয়ায় আর দেখা যাবে না প্রীতিকে।

Back to top button