Bangla Serial

লালকুঠিতে রাহুল-রুকমাই লিড! নিজের প্রিয় ‘বন্ধু’কে সঙ্গে নিয়ে বুঝিয়ে দিলেন রাহুল ব্যানার্জি,কী করলেন রাহুল?

সিরিয়াল হল মানুষের বিনোদন জগতের অন্যতম অপশন। মানুষ এখন করোনা পরিস্থিতিতে খুব একটা বাইরে বেরোচ্ছে না। দু’বছর ধরে না বেরিয়ে মানুষ ঘরে থাকার অভ্যাস করে ফেলেছে‌। পরের কারণে তো বিনোদন বন্ধ রাখা যায় না তাই না? বিনোদন এর বিকল্প হিসেবে মানুষ বেছে নিয়েছে সিরিয়াল দেখা।

চ্যানেল কর্তৃপক্ষ যাতে টিআরপি বাড়ে সেই জন্য প্রচুর সিরিয়াল এই দু বছরে নিয়ে এসেছে জি বাংলা এবং স্টার জলসার পর্দায়। বিগত কয়েক মাসে স্টার জলসায় এবং জি বাংলায় প্রচুর নতুন সিরিয়াল এসেছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো পিলু, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গাঁটছড়া, উমা, গৌরী এলো, অনুরাগের ছোঁয়া। এছাড়াও আরও অনেক রয়েছে। মানুষ কমবেশি এই সিরিয়ালগুলো দেখে আর সেই কারণেই টিআরপি রেটিং তালিকায় প্রতি সপ্তাহে ওঠানামা করে পয়েন্ট।

আর এবার জানা যাচ্ছে যে জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন সিরিয়াল। তার প্রথম প্রোমো আমরা টিভিতে দেখে ফেলেছি এবং সেই প্রোমো বেশ সাড়া ফেলে দিয়েছে মানুষের মধ্যে। সিরিয়ালের নাম হল লালকুঠি। স্টার জলসার কন্যা রুকমা রয় এই সিরিয়ালের লিড। অনেকটা থ্রিলার ধাঁচের এই সিরিয়াল দেখার জন্য মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে।

কানাঘুষো শোনা যাচ্ছে যে লালকুঠিকে দেওয়া হবে রাত সাড়ে নয়টার স্লটে। আগামী 22শে এপ্রিল নাকি শেষ শুটিং হতে চলেছে কড়ি খেলার। সবাই রুকমা রয় স্টার জলসার দেশের মাটির পর আবার জি বাংলায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন। কিন্তু নায়ক হিসেবে আমরা কাকে দেখতে পাব?

নেটপাড়া আন্দাজ করছে যে খুব সম্ভবত দেশের মাটির রাজা অর্থাৎ রাহুলকেই আমরা দেখতে পাব রুকমার বিপরীতে। আর গতকাল রাহুল এমন একটি পোস্ট করেছেন যা দেখে মনে হচ্ছে রুকমার বিপরীতে রাহুলই অভিনয় করতে চলেছেন।

গতকালে রাহুল ইন্সটাগ্রামে রুকমার সঙ্গে একটি পোস্ট দেন। যেখানে রুকমার সঙ্গে তাকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে। সবথেকে বেশি নজর কেড়েছে তার ক্যাপশনটা।তিনি লিখেছেন, লালকুঠিতে আছি কিনা জানিনা কিন্তু বন্ধুর পাশে আছি।তার এই পোস্টের পর অনেকেই সোশ্যাল মিডিয়ায় বলছেন যে রাহুল নিজেই সকলকে হিন্ট দিয়ে দিলেন যে তিনিই লালকুঠির নায়ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button