Bangla Serial

কিছুদিন আগেই সগর্বে ঘোষণা করেছিলেন প্রেম করার কথা, আর এবার বিয়েটা সেরে ফেললেন টেলিপাড়ার জনপ্রিয় জুটি রাহুল রুকমা! ভাইরাল বিয়ের ছবি

টলিউডের অনেক জনপ্রিয় তারকা জুটিরা রয়েছেন, যাদের সাধারণ মানুষ খুব পছন্দ করে। অনেকে বিবাহিত আবার অনেকে প্রকাশ্যে প্রেম করেন কিন্তু কিছুজন ঢাক গুড়গুড় করেন। অর্থাৎ তাদের ছবি পোস্ট ক্যাপশন দেখলে মনে হয় তারা প্রেম করেন কিন্তু জিজ্ঞাসা করলে অস্বীকার করেন। এরকমই একটি জুটি হলো রাহুল ব্যানার্জি এবং রুকমা রয়।যাদেরকে যতবার জিজ্ঞাসা করা হয় আপনাদের মধ্যে কোনো সম্পর্ক আছে কিনা তারা সব সময় বলেন খুব ভালো বন্ধু তারা তাদের ফটো ক্যাপশন সব অন্য কথা বলে‌।

তবে রাহুল কিছুদিন আগে রুকমার গেল চুম্বনরত অবস্থায় একটি ছবি দিয়ে ক্যাপশন দিয়েছিলেন এই এত্তটা ভালবাসি তখন থেকেই টলিপাড়ায় গুঞ্জন যে রাহুল রুকমা সত্যিই প্রেম করছেন।এর আগে দেশের মাটি ধারাবাহিকে দুজনে রাজা আর মাম্পি চরিত্রে অভিনয় করেছিলেন এবং সেই জুটি সুপার ডুপার হয়েছিল।তারপর থেকেই তাদের মধ্যে ঘনি’ষ্ঠতা বাড়ে এবং বর্তমানে লালকুঠি ধারাবাহিকে আবার জুটি বেঁধেছেন দুজনে।

লুকিয়ে লুকিয়ে প্রেম করছিলেন, এবার লুকিয়ে দুজনে বিয়ে করে ফেললেন। ভাইরাল হলো তাদের বিয়ের ছবি যেখানে বর এবং কনের সাজে হাসিমুখে দেখা যাচ্ছে দুজনকে। সকলেই অবাক যে কাউকে কিছু না বলে বিয়েটা করে ফেললেন দুজনে?

যারা লালকুঠি ধারাবাহিক নিয়মিত দেখেন অথবা খোঁজ রাখেন এই ধারাবাহিকের তারা জানেন যে, এই ছবিটি আসলে বিক্রম এবং অনামিকার। এই দুই চরিত্রে অভিনয় করছেন, রাহুল এবং রুকমা‌। ধারাবাহিকে তাদের বিয়ে হয়েছে আর সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।বাস্তবে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হননি এখনো তবে খুব শীঘ্রই হয়তো দেখা যাবে তাদেরকে বিয়ের পিঁড়িতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button