Bangla Serial

Rahul-Rooqma: ‘আমরা দিন-রাত একসঙ্গে থাকি’, তাহলে কি গোপনে বিয়ে সেরে ফেললেন রাহুল-রুকমা! এ কী খবর সকাল সকাল দিল টলিউড

দর্শকদের অন্যতম প্রিয় জুটি হলো রাহুল রুকমা। সেই দেশের মাটির রাজা মাম্পি সাইড ক্যারেক্টার থেকে একদম প্রধান ক্যারেক্টার হয়ে গেছিল শেষের দিকে, যেটা নিয়ে সহ অভিনেত্রীর সঙ্গে পরবর্তীকালে একটা হালকা মন কষাকষিও হয়েছিল সেটা ভক্তরা জানেন। সেই সময় থেকেই তাদের নাকি প্রেমের সম্পর্ক এরকম বলে থাকেন সকলে তার পরে যখন তারা আবার জুটি হিসেবে লালকুঠিতে এলেন তখন অনেকেই মোটামুটি নিশ্চিত হয়ে যান যে এরা দুজন প্রেম করছেন।

Rahul Arunoday Banerjee | Rahul Arunodoy Banerjee And Rooqma Ray Again Pair  In Lalkuthi dgtl - Anandabazar


অনেক সময় রাহুল দুজনের ছবি পোস্ট করে এমন সব ক্যাপশন দেন তাতে যে কেউ ভাববে এরা শুধু বন্ধু নয় বা সহকর্মী নয়। পর্দার বাইরের কেমিস্ট্রিটা পর্দাতেও ফুটে ওঠে। এবার সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে যা বলে ফেললেন রাহুল রুকমা তাই হেডলাইন হয়ে যাওয়ার যোগ্য। নিজেরা সেটাও বললেন যে তাদের এই বলা কথা হেডলাইন হয়ে যাবে।

Rahul-Rooqma: শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ মোনালিসা দাসের  সঙ্গে এক ছবিতে রাহুল এবং রুকমা! চোখ ছানাবড়া অনুরাগীদের! কীভাবে চিনলেন ...
আসলে ইন্টারভিউ দিতে গিয়ে যখন তাদের সম্পর্কে জিজ্ঞেস করা হয় তখন নিজে যেমন বলেন যে তিনি ভালো আছেন সঙ্গে সঙ্গে রাহুলের টাও বলে দেন যে রাহুলদা’ও ভালো আছে। আর এখানেই সকলের মনে প্রথম খটকাটা জাগে যে তাহলে কি দুজনের মধ্যে সম্পর্কটা এতটাই গভীর যে রাহুল কী রকম আছে সেটার রুকমা বলে দিচ্ছে?

Rahul-Rooqma: রাহুলের সঙ্গে বিয়ে করে কী-কী শিখলেন রুকমা, নেচে জানালেন  সবটা! | What is rooqma ray learning after marriage with rahul banerjee in  television serial laalkuthi - TV9 Bangla News
তারপরে অবশ্য রাহুল বলে বসেন যে আসলে দুজনে ২৪ ঘন্টা একসঙ্গে থাকি তো তাই এমন অনেক কথাই দুজন দুজনে জানি যেটা আমাদের পরিবারও জানে না। আর এখানে গিয়েই বিতর্ক শুরু।রাহুল যে বলে ভুল করে ফেলেছেন সেটাও নিজে সাথে সাথে শুধরে নিয়েছেন তবুও সিক্রেট তো বার হয়ে গেছে। শুটিং করতে গেলে দিনে 15-16 ঘন্টা অনেকেই একসাথে থাকেন। তবে রাহুলের কথা যেন অন্য মাত্রা দিল। এখন ভক্তরা অপেক্ষা করছেন কবে সুখবরটা তারা শুনতে পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button