Bangla Serial

‘রাহুল ঘুমিয়ে ঘুমিয়ে অভিনয় করছে, ইচ্ছাই নেই একদম’, লালকুঠিতে রাহুলের অভিনয় নিয়ে প্রবল সমালোচনা নেট মাধ্যমে!

সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন সিরিয়াল লালকুঠি। একদম রহস্যে রোমাঞ্চে ভরা এই সিরিয়াল।সম্প্রচারিত হয়েছে সবে চারদিন হলো এর মধ্যেই বেশ একটা হাইপ ক্রিয়েট করতে পেরেছে এই সিরিয়াল। দেশের মাটিতে একসঙ্গে অভিনয় পর আবার জুটি হিসেবে এই সিরিয়ালে অভিনয় করছে রাহুল বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়।

ওই সিরিয়ালে জুটি হিসেবে প্রচন্ড ভালোবাসা পেয়েছিলেন রাহুল রুকমা‌। যদিও সিরিয়ালটি মাত্র ১০ মাসে শেষ হয়ে যায় তবুও এই জুটিকে মানুষ আবার চাইছিলেন টিভির পর্দায়। তাদের সেই আশা পূরণ করেছে জি বাংলা। লালকুঠিতে আমরা একসঙ্গে দুজনকে দেখতে পাচ্ছি।

কিন্তু এবার ঘটল একটু গন্ডগোল। এর আগে রাহুল ব্যানার্জির অভিনয় নিয়ে কিন্তু কোন প্রশ্ন ওঠেনি তবে লালকুঠিতে তার অভিনয় নিয়ে বারংবার নেট পাড়ায় উঠল প্রশ্ন। রাহুল ব্যানার্জি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে আছেন অনেকদিন হয়ে গেল। সিনেমাও করেছেন প্রচুর,চিরদিনই তুমি যে আমার সিনেমার মধ্যে দিয়ে তিনিই বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিকে পুনরুজ্জীবিত করেছিলেন।তাই তার অভিনয় দক্ষতা নিয়ে কোনো প্রশ্ন ওঠেনি এতদিন কিন্তু লালকুঠিতে তিনি যেরকম ভাবে অভিনয় করছেন সেটা মেনে নিতে পারছেন না দর্শকরা।
বিগত তিন চারদিন ধরে যদি সোশ্যাল মিডিয়ার চোখ রাখা যায় তাহলে দেখা যাবে যে অনেক নেটিজেন বলছেন যে রাহুলের অভিনয় লালকুঠিতে তাদের একদমই ভালো লাগছেনা। মনে হচ্ছে কাজটা করার তার ইচ্ছাই নেই। ঘুমিয়ে ঘুমিয়ে অভিনয় করছেন। অতীতে ভয়ঙ্কর ধাক্কা খাওয়া মানুষের চরিত্রে অভিনয় করতে গেলে এরকম যে ঝিমিয়ে ঝিমিয়ে অভিনয় করতে হয় সেটা তারা মানতে পারছেন না। সেইসঙ্গে রাহুল এখানে একজন বড় বিজনেসম্যান, তার অ্যাটিটিউডটাই আলাদা হওয়ার কথা কিন্তু তাকে যেন কোনোদিক দিয়েই মানাচ্ছে না।এখন রাহুল ব্যানার্জি এই কমেন্টগুলো সোশ্যাল মিডিয়ায় দেখে নিজের অভিনয় পাল্টান কিনা সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button