Bangla Serial

Radhika Ekka Dokka: বিয়ের পরে আবার পড়া শুরু করল রাধিকা! হাতে শাঁখা, মাথায় সিঁদুর কিন্তু পরনে আধুনিকা সাজ! অপরূপ বলছে দর্শক

স্টার জলসার এই মুহূর্তে যে ধারাবাহিক গুলি ভালো জনপ্রিয়তা অর্জন করছে তার মধ্যে একটি হলো ‘এক্কা দোক্কা’। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে রয়েছে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোনামনি সাহা। প্রথম থেকেই পোখরাজ এবং রাধিকার জুটিকে বাংলার ধারাবাহিকপ্রেমি দর্শক দারুণ জনপ্রিয়তা দিয়েছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে নানান টানাপোড়েনের মধ্যে দিয়ে রাধিকা এবং পোখরাজের বিয়ে হয়েছে। পোখরাজ নিজের মনের কথা রাধিকাকে জানালেও রাধিকা এখনো স্বীকার করেনি যে সে পোখরাজকে ভালোবাসে। উল্টোদিকে পোখরাজের পরিবারের অধিকাংশ মানুষই রাধিকাকে মেনে নেয়নি এবং তার ওপরে অত্যাচার চালাচ্ছে।

কিছুদিন আগেই তাদের বৌভাতের রিসেপশন অনুষ্ঠান দেখানো হয়েছে। সেখানেও নানারকম ভাবে রাধিকাকে অপদস্ত করার চেষ্টা করা হয়েছে। সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রমো প্রকাশে এসেছে। যেখানে দেখা যাচ্ছে যে রাধিকা পরীক্ষা দেওয়ার জন্য বাড়ি থেকে বেরোচ্ছে কিন্তু সেই সময় তাকে পোখরাজের ঠাম্মা এবং কাকা আটকে দিচ্ছে পরীক্ষা দিতে যেতে দেবে না বলে।

May be a close-up of 1 person
তবে সেই প্রমো দেখে এক্কা দোক্কার ভক্তরা রাধিকার ড্রেসাপ দেখে খুব খুশি হয়েছে। তার কারণ ধারাবাহিকে প্রথম থেকেই দেখানো হয় যে রাধিকা এবং পোখরাজ দুজনেই মেডিকেল স্টুডেন্ট। এবার সেখানে নতুন বিয়ে হওয়ার পরে সে যে শাড়ি না পড়ে সুন্দর করে চুরিদার পরে, পরিপাঠি হয়ে সেজে কলেজ যাচ্ছে সেটা দেখে খুশি দর্শক

আবার উল্টোদিকে সে যে বিবাহিত সেই জন্য হাতে শাখা পলা থেকে মাথায় সিঁদুর সবকিছুই রয়েছে। যা দেখে ভক্তরা রীতিমতো প্রশংসা করেছে অভিনেত্রীর নতুন লুকের। সেই সঙ্গে আবার কস্টিউম ডিজাইনারেরও প্রশংসা করেছেন।

May be an image of 3 people, people standing and text that says "Star জলসা"
তবে এর থেকে বোঝাই যাচ্ছে যে লীনা গাঙ্গুলির এই ধারাবাহিক ভালোই মন জয় করেছে দর্শকদের। এবং তার সঙ্গে অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিকের এই নতুন জুটিও দর্শকদের মাঝে ভালোই জনপ্রিয়তা অর্জন করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button