Ekka Dokka-Guddi: “হ্যাংলামো করে স্যারদের মন জিততে এক্সপার্ট দুই নায়িকা! এবার রাধিকার নাম বদলে ‘গুড্ডি২’ করে দিন আরো হিট হবে”! চরিত্র নিয়ে জমিয়ে হচ্ছে ট্রোল

স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। ধারাবাহিকে পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়।

আর এই দূরত্বের সময়ই ধারাবাহিকের নয়া মোড় এক অন্য ইঙ্গিত দিয়েছিল। পোখরাজ-রাধিকার জীবনে এন্ট্রি নিল ড: গুহর চরিত্রে প্রতীক। অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। অনেকেই ‘মোহর’ ধারাবাহিকের জুটিকে আবার দেখতে চাইল। অর্থাৎ পোখরাজ নয় রাধিকা আর প্রতীকের জুটিকে বেশি চাইল দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল।

বর্তমানে ধারাবাহিকে রাধিকাকে বেশি ড: গুহর সঙ্গে দেখা যাচ্ছে। আর রা নিয়েই খিল্লি ওড়াচ্ছে দর্শক। অন্যদিকে গুড্ডিও তার বস অনুজের সাথে এতদিন সম্পর্ক রেখেছিল। এমনকি সে বিবাহিত হওয়া সত্ত্বেও। এবার রাধিকাকে একই জিনিস করতে দেখে দর্শকরা রাধিকাকে গুড্ডি২ বলে ট্রোল শুরু করেছে।

যদি এই ধারাবাহিকে ড: গুহ পোখরাজ আর রাধিকার সম্পর্ক ঠিক করার চেষ্টা করছে। এমনকি কি পোখরাজকে সে বুঝিয়েওছে, যে তারা যেন সব ঠিক করে নেয়। অন্যদিকে গুড্ডি ধারাবাহিকে অনুজ গুড্ডি আর যুধাজিৎ -এর মধ্যে বারবার বাধা হয়ে দাঁড়িয়েছে। তাই দুই সম্পর্কের মধ্যে অনেকটাই তফাৎ রয়েছে। তবে এই গুড্ডি আর রাধিকার মধ্যে অনেকেই অনেক মিল পেয়েছে।

আর তাই এক দর্শক ট্রোল করে লিখেছে, “হ্যাংলামো করে কি করে বসের মন জয় করতে হয়,,,
সেটা রাধিকাকে দেখে শেখা উচিত,,, কোনদিন হ্যাংলামো করতে করতে গুড্ডি২ হয়েই যায়”!!! পোস্টটি আসতেই কম্যান্টের বন্যা বয়ে যায়।

Back to top button