হাসপাতালেই রাধিকাকে বিশেষ প্রস্তাব দিয়ে বসল অনির্বান! শুরু হবে নতুনভাবে পথ চলা! প্রস্তাবে কি রাজি হবে রাধিকা?

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের।

পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বান। গল্প ঘুরে যায় ড: অনির্বান ও রাধিকার দিকে। আর তখনই খেপে ওঠে পোখরাজ ভক্তরা। দুজনের জীবনই এগোয় ভিন্ন ভিন্ন দিশায়। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহ। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। এরপরই দর্শকদের মনে এটাই প্রশ্ন জাগে ধারাবাহিকের আসল নায়ক কে!

দর্শক চেয়েছিলেন, পোখরাজ ও রাধিকাকে মেন্ লিডে রেখেই দুই ভিন্ন প্রান্তে এগোক ধারাবাহিক। কিন্তু তা হয় না, মাঝেমধ্যেই শুধুমাত্র রাধিকার গল্পই দেখিয়ে যাচ্ছেন লেখিকা। ধারাবাহিকের লিড রোলে ছিল পোখরাজ। এদিকে বর্তমানে তাকে পুরোপুরি সাইড করে দিয়েছে। একবার রাধিকা অসুস্থ হচ্ছে, অনির্বান সুস্থ করছে, একবার অনির্বান অসুস্থ হচ্ছে রাধিকা সুস্থ করছে। একই জিনিস বারবার দেখে খেপে উঠছিল দর্শক।

তবে সম্প্রতি একটি পর্ব ফের মন জয় করে নিয়েছে। আমরা জানি, অনির্বান কিছুদিন ধরেই অসুস্থ রয়েছে নিজের পায়ে চলতে পারছে না। রাধিকা অনির্বানের যত্ন নেয়। কিন্তু তারমাঝেই ফের দুর্ঘটনার কবলে পড়ে রাধিকা। হাসপাতালে ভর্তি হতে হয়, এমার্জেন্সি অপারেশন করতে হয়। আর সেই অপারেশন নিজেই করবে বলে ঠিক করে অনির্বান। আর তাই হাসপাতালেই ঘটে মিরাক্কেল। রাধিকার জন্য হুইল চেয়ার থেকে উঠে দাঁড়ালো অনির্বান।

রাধিকার অপারেশন নিজের হাতে করতে নিজেকে আবার আগের জায়গায় ফিরিয়ে নিয়ে যায় অনির্বান। এরপরই রাধিকা ও অনির্বানের একে ওপরের প্রতি থাকা অভিমান, রাগ মুছে যায়। অনির্বান এবার রাধিকার জন্য হাসপাতালে এক প্রস্তাব নিয়ে আসে। অনির্বান রাধিকাকে নিজের বাড়ি নিয়ে যেতে চায়। রাধিকা মুখে হ্যাঁ না বললেও তার হাসিতে অনির্বানের বুঝতে সমস্যা হয় না, যে সে এই প্রস্তাবে রাজি। আবার নতুনভাবে কাছাকাছি আসতে চলেছে অনির্বান ও রাধিকা।

Back to top button