অনির্বাণ-রাধিকার বিয়ের আসরে বিধবার বেশে রঞ্জা! এবার কি বিয়ে ভেঙে পোখরাজের কাছে ছুটে যাবে রাধিকা? চমকে দেওয়া আপডেট ‘এক্কা দোক্কা’য়

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে অন্যতম চমকপ্রদ ধারাবাহিক এক্কাদোক্কা। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের ভীষণ প্রিয়। এই ধারাবাহিকের সাম্প্রতিক ট্র্যাকে দেখানো হচ্ছিল রাধিকা ও অনির্বাণের বিয়ে। দর্শকরা‌ও ভীষণ রকমের উচ্ছ্বসিত ছিলেন এই ধারাবাহিকের নতুন ট্র্যাক নিয়ে। কিন্তু আদৌ কী বিয়ে হল রাধিকা-অনির্বাণের?

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এই ধারাবাহিকে দুইজোড়া নায়ক নায়িকাকে প্রত্যক্ষ করে চলেছেন নেটিজেনরা। রাধিকা-অনির্বাণ ও পোখরাজ-রঞ্জাবতী। যদিও এক্কাদোক্কা ধারাবাহিক যখন শুরু হয় তখন কিন্তু রাধিকা এবং পোখরাজ ছিল জুটি। পারিবারিক শত্রুতাকে উপেক্ষা করে এই দুজন একে অপরের পাশে থাকা অঙ্গীকার নিয়েছিলেন।

একদম নতুন এবং ফ্রেশ একটি জুটিকে ভালোবাসাও দিয়েছিলেন দর্শকরা। এই জুটিটি খুব‌ই অল্প সময়ের মধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। কিন্তু গল্পে টুইস্ট নিয়ে আসার জন্য আরও দুটি নতুন চরিত্রের সংযোজন ঘটান লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। আর সেই চরিত্র দুটির আগমনের ফলে ভেঙে যায় রাধিকা ও পোখরাজের জুটি।

পরিস্থিতির শিকার হয়ে রঞ্জাবতীকে বিয়ে করতে বাধ্য হয় পোখরাজ। সামাজিক স্বীকৃতিও সে দেয় রঞ্জাবতীকে। অন্যদিকে রাধিকার জীবনে আসে ডক্টর অনির্বাণ গুহ। কিন্তু রাধিকা ও অনির্বাণের সম্পর্কটা খুব মসৃণ হয়নি। বিভিন্ন সময় বিভিন্ন চড়াই উৎরাইয়ের মধ্যে দিয়ে গেছে। কিন্তু অবশেষে তাঁদের চার হাত এক হচ্ছিল। আর এই শুভ মুহূর্তে আবারও অঘটন, আবারও বাধা।

রাধিকা অনির্বানের বিয়ের দিন অ্যাক্সিডেন্ট হয় পোখরাজের। বিধবার বেশে এই বিয়েতে উপস্থিত হয় রঞ্জাবতী। পোখরাজের এই অবস্থার কথা জানতে পেরে বিয়ের মন্ডপ থেকে বিয়ে অসমাপ্ত রেখেই ছুটে চলে যায় রাধিকা। পোখরাজের জন্য রাধিকার মনে যে এখনও দুর্বলতা রয়েছে তা অনুভব করে অনির্বাণ। আবারও রাধিকাকে বিশ্বাস করার ভুল করার জন্য নিজেই নিজেকে দুষতে থাকে সে। এবার দেখার রাধিকার সঙ্গে অনির্বাণের বিয়ে কি আদৌ হবে? নাকি গল্প অন্যদিকে ঘুরে যাবে?

Back to top button