Radhika vs Ranja: এক্কাদোক্কার ‘রাধিকা’ না ‘রঞ্জাবতী’ কে বেশি মিষ্টি? পোখরাজের সঙ্গে কাকে আপনার বেশি ভালো লাগে?

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কাদোক্কা’(Ekkadokka)। তবে কিছুদিন আগে থেকেই এই ধারাবাহিককে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে‌। আসলে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক শেষের পর এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে প্রতীক সেন(Pratik Sen)। টেলিভিশন যাঁরা দেখেন তাঁরা জানেন বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের জুটি সোনামণি-প্রতীক। আর বাংলা টেলিভিশনের অন্যতম নায়ককে অন্য একটি ধারাবাহিকে ঢুকিয়ে সেই ধারাবাহিকের নায়ককে সাইড করার চেষ্টা মোটেও পছন্দ হচ্ছেনা দর্শকের।

‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর এক্কাদোক্কা ধারাবাহিকে গম্ভীর ডাক্তারের চরিত্রে ফিরেছেন অভিনেতা প্রতীক সেন। আর তিনি ফিরতেই কোনঠাসা পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন, রাধিকা বর্তমানে পোখরাজের থেকে অনেকটা দূরে চলে গিয়েছে।

Ekka Dokka - Watch Episode 73 - Radhika Is Stunned by the Match on Disney+ Hotstar
দর্শকদের অভিযোগ ছিল আসল নায়ক সপ্তর্ষি মৌলিককে কম গুরুত্ব দিয়ে প্রতীক সেনকে বেশি গুরুত্ব দিচ্ছেন নির্মাতারা। ‘রাধিরাজ’ ভক্তরা ফের দেখতে চাইছিলেন এই জুটিকে। রাধিকার প্রতি অনুরক্ত হলেও ডঃ গুহ কিন্তু রাধিকা আর পোখরাজের মিল করিয়ে দিতে চাইছেন। যদিও এখনও পর্যন্ত মিল হয়নি তাঁদের। এরইমধ্যে আবার রাধিকা থাকতে শুরু করেছে ডঃ গুহ’র বাড়িতে। রাধিকা-পোখরাজের মিল করানোর উদ্দেশ্যে থাকলেও মনে মনে রাধিকাকে আবার ভালোবেসে ফেলেছে ড‍ঃ অনির্বাণ গুহ।

উল্লেখ্য, এক্কাদোক্কা ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে মোড় ঘুরেছে গল্পের। এন্ট্রি হয়েছে এক নতুন নায়িকার। যাঁর নাম রঞ্জাবতী। গল্প বলছে মেয়েটির বাবা কিডন্যাপারদের সঙ্গে কাজ করে। তবে দর্শকদের মতে মেয়েটি ভালো। স্বপ্ননীলা চক্রবর্তী নামের এই অভিনেত্রীকে এর আগে দেখা গিয়েছে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কন্যাদান’-এ মন চরিত্রে। আর তাই দর্শকরা চাইছেন‌ যখন একদিকে মোহর এবং অনির্বাণ গুহর মুহূর্ত তৈরি হচ্ছে তখন নতুন নায়িকা হিসেবে এই মেয়েটিকে নিয়ে আসা হোক।

ফ্যানদের কথায় ‘এই মেয়েটার সঙ্গে পোখরাজের বিয়ে হলে খারাপ হবে না। হতে পারে মেয়েটা গুন্ডার মেয়ে কিন্তু এমনিতে তো ভালো।’ ইতিমধ্যেই রাধিকার পাশাপাশি এই চরিত্রটিও ভালো রকমের জনপ্রিয়তা পেয়েছে। দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠছে এই রঞ্জাবতী নামক এই চরিত্রটি। ধারাবাহিকের মূল নায়িকা রাধিকাকে জোর টক্কর দিচ্ছে রঞ্জা। ইতিমধ্যেই রাধিকার জোর প্রতিদ্বন্দী হয়ে উঠেছে সে। তা বলে ফেলুন তো আপনার মতে এক্কাদোক্কার, ‘রাধিকা’ না ‘রঞ্জাবতী’ কে বেশি মিষ্টি? কাকে আপনার বেশি ভালোলাগে?

Back to top button