Sonamani Saha: মনের মানুষের সঙ্গে অন্য কারুর বিয়ে? সব তছনছ করে দিতাম! স্পেশাল মানুষের সন্ধান দিলেন ‘এক্কা দোক্কা’র রাধিকা

টেলিপাড়ায় এখন ট্রেন্ডিং-এ সিরিয়াল বন্ধের হিড়িক। টিআরপির অভাবে স্টার জলসার একের পর এক চ্যানেলের জনপ্রিয় মেগা বন্ধ হচ্ছে। সম্প্রতি ‘এক্কা দোক্কা’ বন্ধ হওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছে। এরিমইধ্যে একঘেয়ে একইরকম পর্ব দেখে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকের উপর খেপে উঠেছিল দর্শক। ধারাবাহিকের প্রথম থেকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের।

কিন্তু পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়। এই দূরত্বের মাঝেই ধারাবাহিকে নয়া মোড় আনেন লেখক। একদিকে রাধিকার সঙ্গে ড: অনির্বানের বিয়ে ঠিক হয়, অন্যদিকে পোখরাজের সঙ্গে রঞ্জাবতীর বিয়ে হয়েছে। এক্কা দোক্কায় এখন দেখাচ্ছে সোনামনির দিদির বিয়ের পর্ব।

অঙ্কিতা আর সৌম্যদীপের বিয়ে নিয়ে সাজ সাজ রব এখন ধারাবাহিকে। আর তার মাঝে ব্রেক টাইমে নিজের জীবনের কিছু কথা শেয়ার করলেন রাধিকা ওরফে সোনামনি। তিনি এক সাক্ষাৎকারে বলেন, অনস্ক্রিনে রাধিকা আর অফস্ক্রিনে সোনামনি পুরোপুরি আলাদা চরিত্রের। একদিকে রাধিকা চাপা স্বভাবের মেয়ে, অন্যদিকে সোনামনি কোনো কথা চেপে রাখার মেয়ে নয়।

তাঁকে যখন জিজ্ঞাসা করা হয় পোখরাজের মতো তাঁর প্রেমিকও যদি অন্যকাউকে বিয়ে করত, তাহলে কি সে রাধিকার মতোই চুপ থাকত? তার উত্তরে সোনামনি জানায় যে সে কখনোই চুপ থাকত না, সব তছনছ করে দিত। তিনি তার প্রেমের বিষয়ে জানান, যে তিনি বারেবারে প্রেমে পড়েছেন, শিক্ষকের উপর তাঁর আবার ক্রাশ বরাবরই। স্কুল শিক্ষক, টিউশন শিক্ষকের উপর প্রেমে পড়েছিলেন তিনি।

তবে জীবনের খারাপ-ভালো দুই পরিস্থিতির সাথেই তিনি নিজেকে মানিয়ে নিয়েছেন। তিনি বিশাল জীবনের প্রতি আশাবাদী। তিনি মনে করেন, বাজে পরিস্থিতির পর ঠিক ভালো হয়। তবে তাঁর একটাই আপসোস, তাঁকে বিয়েতে কেউ আমন্ত্রণ জানাননা। বরং তিনি নিজে থেকে যেচে নিমন্ত্রণ নিয়েছেন।

Back to top button