অনির্বাণকে সুস্থ করতে রাধিকা এল তার বাড়ি! দেখেই রেগে লাল অনির্বাণ! এবার কি দূরে সরে যাবে অনিধিকা জুটি?

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। যাঁরা এই ধারাবাহিকটি দেখেন, তাঁরা সকলেই জানেন, রাধিকা মৃত্যুর মুখ থেকে ফিরে আসার পরই দুর্ঘটনায় আহত হয় অনির্বান। মৃত্যুর মুখ থেকে ফায়ার এলেও এখনও পুরোপুরি সুস্থ হয়নি অনির্বান। একসময় রাধিকাকে বিপদের মুখ থেকে ফিরিয়ে এনেছিল ড: অনির্বান। তাঁর চিকিৎসাতেই ফের রাধিকা সুস্থের দিকে এগিয়েছে।

কিন্তু তারপর রাধিকা-অনির্বানের মধ্যে তৈরী হয়েছিল অনেক দূরত্ব। আর এরমাঝে বড়সড় দুঘটনা ঘটে অনির্বানের সঙ্গে। উল্লেখ্য, দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। বর্তমানে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দিয়েছে অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের।

তবে পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তখনই গল্পে এন্ট্রি নেয় ড:গুহ। পরবর্তীকালে গল্পের মোড় কোনদিকে ঘুরবে তা নিয়ে চিন্তায় পড়ে দর্শক। দেখা যায়, দুজনের জীবনই এগোয় ভিন্ন ভিন্ন দিশায়। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহ। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। এমনকি রাধিকার সঙ্গে ড: গুহর বিবাহ ঠিক হয়। এরপরই দর্শকদের মনে এটাই প্রশ্ন জাগে ধারাবাহিকের আসল নায়ক কে!

এরমাঝেই পোখরাজ ভক্তরা হঠাৎ ধারাবাহিকের লেখিকার উপর খেপে যায়। তাদের বক্তব্য, ধারাবাহিকের লিড রোলে ছিল পোখরাজ। এদিকে বর্তমানে তাকে পুরোপুরি সাইড করে দিয়েছে। তবে কি মোহরের দ্বিতীয় পার্ট দেখানো হচ্ছে। বর্তমানের গল্প অনেকেরই বোরিং মনে হচ্ছে, গল্পে একবার দেখাচ্ছে অনির্বান রাধিকাকে সুস্থ করছে, আবার দেখাচ্ছে রাধিকা অনির্বাণকে সুস্থ করছে। দর্শকরা চান, রাধিকা আর অনির্বানের মিল হোক।

তারপর রাধিকা আর পোখরাজ দুজনের জীবনকেই গুরুত্ব দিয়ে এগিয়ে চলুক ‘এক্কা দোক্কা’। হয়তো দর্শকদের কথামতোই এবার লেখিকা গল্পের মোর ঘোরাতে চলেছে। এতদিনের রাধিকার রাগ ভাঙতে চলেছে। অনির্বাণকে সুস্থ করতে এবার অনির্বানের বাড়িতে প্রবেশ করল রাধিকা। অনির্বান তাঁকে বেরিয়ে যেতে বললেও সে জোর করে তার সাথেই থেকে গেল। হয়তো এবার দুজনের মিল হতে চলেছে। যদিও বর্তমান গল্পের মোড় যেরূপ এগোচ্ছে তাতে সন্দেহ রয়েছে হয়তো খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘এক্কা দোক্কা’।

Back to top button