১৮০ ডিগ্রি পাল্টি খেল রাধিকা! পুলিশের সামনে অনির্বাণের ঢাল হয়ে দাঁড়াল রাধিকাই! কমোলিনী ধরা পড়বে, রাধিকার একটা প্ল্যানেই কিস্তিমাত

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক হল এক্কাদোক্কা (Ekka Dokka) স্টার জলসার (Star Jalsha) পর্দায় এই ধারাবাহিকটি বেশ অনেকদিন ধরেই সাফল্যের সঙ্গে চলছে। বলা বাহুল্য দর্শকদের কাছে এই ধারাবাহিকটি অন্যতম উপভোগ্য একটি ধারাবাহিক হয়ে উঠেছে।

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকটির একটি আলাদা ফ্যান বেস রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকটিতে এই মুহূর্তে রাধিকা অনির্বাণের বিবাহ পর্ব চলছে। একেবারে ধামাকাদার সেই বিবাহ পর্ব।

বিস্তর সমস্যা শেষে চার হাত এক হচ্ছিল রাধিকা এবং অনির্বাণের। এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা ভালো করেই জানেন এই ধারাবাহিকের নায়ক বদল হয়েছে দীর্ঘদিন আগেই। পোখরাজের জায়গায় রাধিকার জীবনের নায়ক হয়ে এসেছে অনির্বাণ। আসলে রাধিকা হিসেবে অভিনেত্রী সোনামণি সাহা এবং অনির্বাণ হিসেবে অভিনেতা প্রতীক সেনের জুটি হিসেবে ভক্ত সংখ্যা প্রচুর।‌

আর যবে থেকে অভিনেতা প্রতীক সেনের ধারাবাহিকের রাধিকার নায়কের জায়গা নিয়েছেন তবে থেকে ভক্তদের মধ্যে আনন্দ উত্তেজনা যেন আরও দ্বিগুণ হয়ে উঠেছে। যদিও পোখরাজ এবং তার নতুন স্ত্রী রঞ্জাবতীর বিবাহিত জীবনে খুব একটা গন্ডগোল না হলেও রাধিকা অনির্বাণ এর জীবন কিন্তু গন্ডগোলময়।

বহু বাধা-বিপত্তি পেরিয়ে বিয়ে হয় রাধিকা অনির্বাণের। আর সেই বিয়ের আগেই এই ধারাবাহিকে এন্ট্রি নেয় কমলিনী নামে একটি চরিত্রের। যে অবশ্যই অনির্বাণকে মুখে দাদা বললেও মনে মনে তাকে বিয়ের স্বপ্ন দেখে। বিয়েটা নির্বিঘ্নে হয়ে যেতে দিলেও বিয়ের পরেই অনির্বাণের বিরুদ্ধে রাধিকার কান ভাঙাতে শুরু করে কমলিনী। সে অভিযোগ করে বলে সে নাকি অনির্বাণের সন্তানের মা হতে চলেছে। আর তার এই অভিযোগে রীতিমতো টালমাটাল হয়ে যায় রাধিকা অনির্বাণের নব দাম্পত্য।

সমানে অনির্বাণকে ভুল বুঝে যাচ্ছেতাই ভাবে তাকে অপমান করতে থাকে রাধিকা। বৌভাতের ভাত কাপড়ের অনুষ্ঠান থেকে শুরু করে রিসেপশনের রাত পর্যন্ত চলে ঝামেলা। অনির্বাণের কোনও কথা শুনতেই নারাজ ছিল রাধিকা। এরপর অনির্বাণ কমলিনীকে পুলিশের কাছে তার বিরুদ্ধে অভিযোগ করতে বলে। কিন্তু পুলিশ এলে সবার সামনে অনির্বাণকে নিজের স্বামী বলে মেনে নিয়ে রাধিকা বলে ওঠে তার স্বামী ডক্টর অনির্বাণ গুহ এই ধরনের কোন‌ও ভুল কাজ করতেই পারেননা। আর রাধিকার হঠাৎ এই ভোলবদলে রীতিমতো চমকে যায় সেখানে উপস্থিত আত্মীয় পরিজনরা। যদি জমে উঠেছে গল্প।

Back to top button