এক্কাদোক্কায় রাধিকা-অনির্বাণের ভাত-কাপড় অনুষ্ঠান কি আদোও হবে? সামনে এল সেই নিশ্চিত খবর! কি হতে চলেছে পরবর্তী পর্বে?

‘এক্কা দোক্কা’র (Ekka Dokka) গল্প বেশ ভালোই এগোচ্ছিল, কিন্তু তারমধ্যেই এল একটা খারাপ খবর। হঠাৎই শুটিং বন্ধ হয়ে যায় এক্কা দোক্কার? সদ্যই অনির্বাণের সঙ্গে রাধিকার বিয়ে সম্পন্ন হয়েছে। বহুদিনের দর্শকদের ইচ্ছাই হয়েছে পূরণ, সাত পাকে বাঁধা পড়ল তারা। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে বিয়ে সম্পন্ন হয়েছে। রাধিকা ও অনির্বাণের এই শুভ পরিণয়ের জন্য অপেক্ষায় ছিল অনেকেই। এবার আরও কিছু সুন্দর মুহূর্তের অপেক্ষায় দর্শক। উল্লেখ্য, অনির্বাণ ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ ধারাবাহিকে। তাই ‘এক্কা দোক্কা’তে অনির্বাণ অর্থাৎ প্রতীকের এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বাণের জুটি হোক।

আর তাই দর্শকের কথা মতো লেখিকা সেই দিনটিকে নিয়ে চলেই এলেন। যদিও আগেই জানা গিয়েছে, বিয়ের দিনও আসতে চলেছে নতুন এক ট্যুইস্ট। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের।

রাধিকা-অনির্বানের সম্পর্কের টানাপোড়েন

পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বাণ। গল্প ঘুরে যায় ড: অনির্বাণ ও রাধিকার দিকে। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। বহু অভিমান, রাগ ভুলে অনির্বান সিদ্ধান্ত নেয় রাধিকাকে বিয়ে করবে। রাধিকা ও অনির্বাণের বিয়েতে উপস্থিত ছিল পোখরাজ, রঞ্জা সহ সকলেই। শেষমেশ ভালো ভাবে বিয়ে মিটলেও বিয়ের পরেরদিন শ্বশুরবাড়িতে আবার এল সমস্যা। কমলিনীর কিছু ভুল কথায় রাধিকা ভুল বুঝল অনির্বাণকে। তার মনে হয়েছে, অনির্বাণের সঙ্গে কমলিনীর সম্পর্ক রয়েছে। আর তারফলেই আবার বিয়ে ভাঙার কথা তোলে রাধিকা।

ধারাবাহিকের শুটিং বন্ধ

প্রথমে বিয়ের ভাঙার কারণ রাধিকা না বললেও পরে রাধিকা সকলের সামনে জানায় অনির্বাণের সন্তান রয়েছে কমলিনীর পেটে, আর সেটা খোদ কমলিনী রাধিকাকে জানিয়েছে। কমলিনীর কথায় রাধিকার মনে হয়েছে, হয়তো কমলিনীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল অনির্বাণের। যদিও অনির্বাণ এই অভিযোগ অস্বীকার করেছে। এবং সে জানায় টেস্ট করলেই ধরা যাবে যে অনির্বাণ নির্দোষ। তবে কি রাধিকার ভুল ভাঙতে চলেছে খুব শীঘ্রই। কিন্তু তারমাঝেই আসে একটি খবর, জানা যায়, ধারাবাহিকে তাদের ভাত-কাপড় ও রিসেপশনের কোনও শুটিংই হয়নি। সেই সংক্রান্ত কোনও স্ক্রিপ্টও এসে পৌঁছয়নি।

ভাতকাপড়ের অনুষ্ঠান আদৌ হবে?

শুটিং না হওয়ার খবর শুনে অনেকেরই মনে হয়, হয়তো রাধিকার সঙ্গে অনির্বাণের বিচ্ছেদ হবে। আর তাই এসকল শুটিং করার প্রয়োজন পড়েনি। রবে এবার এল দর্শকদের জন্য সুখবর। দু-দিনের জন্য শুটিং বন্ধ হলেও, গোপনসূত্রে জানা গিয়েছে, শুটিং বন্ধ হওয়ার দিনে রাত-ভোর শুটিং চলেছে। আর সেদিনই শুটিং শেষ করেছে ভাত-কাপড়ের। অর্থাৎ বিয়েটা ভাঙছে না। খুব শীঘ্রই আসবে সেই পর্ব। যা শুনে দর্শকরা বেজায় খুশি হতে চলেছে। তবে কমলিনীর মিথ্যা কথা কি ফাঁস হবে? নাকি গল্পে আসবে নতুন কোনও ট্যুইস্ট।

Back to top button